[৭৯৩] কেন্দ্রীয় আ’লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপকমিটিতে হেদায়েত

S M Ashraful Azom
0

 : কেন্দ্রীয় আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপকমিটির সদস্য পদ পেলেন সিরাজগঞ্জের উল্লাপাড়ার কৃতি সন্তান, সাবেক ছাত্রলীগ নেতা হেদায়েত আহমেদ এলান। 

কেন্দ্রীয় আ’লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপকমিটিতে হেদায়েত
উল্লাপাড়ার কৃতি সন্তান হেদায়েত আহমেদ এলান



তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফজলুল হক হলের বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুগ্ম সম্পাদক ফজলুল হক হল এল্যামনাই এসোসয়িশেন, সাবেক জাতীয় পরিষদ সদস্য (শামীম-পান্না পরিষদ),  সাবেক সদস্য উল্লাপাড়া উপজেলা ছাত্রলীগের নেতা হিসেবে দায়িত্ব পালন করেন। বর্তমানে উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক  এবং কেন্দ্রীয় আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপকমিটির তৃতীয়বারের মতো সদস্য পদ পেলেন সাবেক এই ছাত্রনেতা।


হেদায়েত আহমেদ এলান, ২০১৪-২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচনের আইটি পরিচালনা উপকমিটির সদস্য ও পর্যবেক্ষক হিসেবে দায়িত্ব পালন করেন। এছাড়াও স্বৈরাচার এরশাদ বিরোধী ৯০'র গণআন্দোলন সহ বিভিন্ন রাজনৈতিক আন্দোলন ও সংগ্রামে সাহসিকতার সঙ্গে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন তিনি। পাশাপাশি বিভিন্ন সামাজিক ও মানবিক কাজের সাথে নিজেকে যুক্ত রেখে রাজনৈতিক অঙ্গনে আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন মেধাবী ও জয়প্রিয় এই নেতা। কেন্দ্রীয় আওয়ামীলীগের উপকমিটির সদস্য পদ লাভ করায় উল্লাপাড়া উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও আওয়ামী সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতা-কর্মীরা তাকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। এছাড়াও শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন উল্লাপাড়ার বিভিন্ন সামাজিক সংগঠন এসো গান শিখি, নজরুল সংঙ্গীত শিল্পী পরিষদ, উল্লাপাড়া উপজেলা সেলুন ও বিউটি পার্লার শ্রমিক ইউনিয়ন, উল্লাপাড়া উপজেলা ইমারত নিমার্ণ শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ।

 


তার এই সফলতা প্রসঙ্গে হেদায়েত আহমেদ এলান বলেন, "ছাত্রজীবন থেকে বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের পতাকার শপথ নিয়ে সাধারণ ছাত্র সমাজের নেতৃত্ব দিয়ে আসছি। সব সময় দলীয় নেতা শেখ হাসিনার নেতৃত্বে দলের জন্য কাজ করে চলেছি। কখনো জীবনের পরোয়া করিনি - এখনও নয়। বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী ও গণতন্ত্রের মানসকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হয়ে দেশের জন্য কাজ করার সুযোগ দেওয়ায় তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top