[৮৬২] কোম্পানীগঞ্জে জ্বরে যুবকের মৃত্যু

🕧Published on:

 : নোয়াখালীর কোম্পানীগঞ্জে জ্বরে আক্রান্ত হয়ে এক যুবকের মৃত্যু হয়েছে। সোমবার (২৪ জুলাই) সন্ধ্যা ৬টার দিকে ঢাকার ইবনেসিনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে।

কোম্পানীগঞ্জে জ্বরে যুবকের মৃত্যু



মৃত জাহিদুল ইসলাম আরমান (২৬) উপজেলার সিরাজপুর ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের বিরাহিমপুর গ্রামের এয়ার আলী মিয়ার বাড়ির মাইন উদ্দিনের ছেলে।  সে স্থানীয় মীরের পোল এলাকার টেলিকম এন্ড হার্ডওয়ার ব্যবসায়ী ছিল।


নিহতের চাচাতো ভাই মাস্টার সাহিদ খোকন বলেন , গত ৪দিন ধরে জ্বরে আক্রান্ত ছিল আরমান। গতকাল রোববার তাকে পরিবারের সদস্যরা বসুরহাট সেন্টাল হাসপাতালে ভর্তি করে। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য সোমবার দুপুরের দিকে ঢাকার ইবনেসিনা হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে নেওয়ার পথে তার শ্বাস কষ্ট ও মাথা ঘুরানো দেখা দেয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৬টার দিকে তার মৃত্যু হয়। ডাক্তারের বরাত দিয়ে তিনি আরও বলেন, জ্বরে আক্রান্ত হওয়ার তার ফুসফুসে ভাইরাস সংক্রমণ হয়। এরপর সে শ্বাস-প্রশ্বাস বন্ধ হয়ে মারা যায়।  


সিরাজপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নাজিম উদ্দিন মিকন আরমানের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।   


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।