ঢাকা-১৭ আসন আ. লীগ প্রার্থী আরাফাতকে ডেমোক্রেটিক পার্টির সমর্থন

S M Ashraful Azom
0

: জাতীয় সংসদের ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী মোহাম্মদ এ. আরাফাতকে সমর্থন জানিয়েছেন ডেমোক্রেটিক পার্টির চেয়ারম্যান এস এম আশিক বিল্লাহ।

ঢাকা-১৭ আসন আ. লীগ প্রার্থী আরাফাতকে ডেমোক্রেটিক পার্টির সমর্থন



বিল্লাহ বলেন,‘‘ মোহাম্মদ এ. আরাফাত দেশের বুদ্ধিজীবী সমাজের মানুষ এবং সুশীল সমাজের প্রশংসনীয় ব্যক্তিত্ব। মানুষের সেবা করার মন ও যোগ্যতা তার রয়েছে। আমরা তাকে সমর্থন জানাচ্ছি।’’ সোমবার (১০ জুলাই) এক বিবৃতিতে ডেমোক্রেটিক পার্টির চেয়ারম্যান এসব কথা বলেন।

আশিক বিল্লাহ বলেন, ‘‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা মোহাম্মদ এ. আরাফাতকে ঢাকা-১৭ আসনে সংসদ সদস্য পদের জন্য প্রার্থী দেওয়ায় আমরা আশাবাদী ও উৎফুল্ল। এ আসনে জনগণকে সঙ্গে নিয়ে মোহাম্মদ এ. আরাফাতকে নির্বাচিত করার জন্য ডেমোক্রেটিক পার্টির নেতাকর্মীরা তার নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ করছেন। ২০১৬ সালের ১লা জুন আইএস-সংশ্লিষ্ট জঙ্গীরা গুলশানের হলি আর্টিজানে বিদেশিদের হত্যা করে এবং এতে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরাও নিহত হন। গুলশানের এরকম নির্মম ঘটনা যেন আর না ঘটে সে ব্যাপারে সতর্ক থাকতে হবে, সে জন্য দরকার মোহাম্মদ এ. আরাফাতের মত অধুনিক চিন্তার নেতৃত্ব। গুলশানের ভোটারদের আমরা বলতে চাই আওয়ামী লীগের বিজয় মানে গণতন্ত্রের বিজয়, আওয়ামী লীগের বিজয় অর্থ স্বাধীনতার চেতনার বিজয়। নৌকা প্রতীকের প্রার্থী মোহাম্মদ এ. আরাফাতের বিজয় মানে উন্নয়নের বিজয়, জঙ্গিবাদ, সন্ত্রাস ও  নৈরাজ্যের পরাজয় এবং দুর্নীতির পরাজয়।

ডেমোক্রেটিক পার্টির চেয়ারম্যান এস এম আশিক বিল্লাহ গুলশানে তার দলের নেতাকর্মীদেরকে আওয়ামী লীগের প্রার্থীর পক্ষে জোড়ালো প্রচার চালানোর নির্দেশ দিয়েছেন।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top