[৮৪৮] পত্নীতলায় দুস্থ, অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে ঢেউ টিন-চেক বিতরন

S M Ashraful Azom
0

 : পত্নীতলায় উপজেলা প্রশাসনের আয়োজনে ও দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অর্থায়নে শনিবার উপজেলা হলরুমে দুর্যোগে ক্ষতিগ্রস্ত, দুস্থ অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে মানবিক সহায়তা হিসাবে ঢেউ টিন ও চেক প্রদান এবং এ উপলক্ষে এক আলোচনা সভার অনুষ্ঠিত হয়েছে।

পত্নীতলায় দুস্থ, অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে ঢেউ টিন-চেক বিতরন



জাতীয় মহিলা সংস্থা পত্নীতলার সমন্বয়ক আমিনুল হকের সঞ্চালনায় ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ রুমানা আফরোজের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় সংসদের আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও নওগাঁ-২ এর সংসদ সদস্য আলহাজ্ব শহিদুজ্জামান সরকার। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল গাফ্ফার, নজিপুর পৌর মেয়র আলহাজ্ব রেজাউল কবির চৌধুরী বাবু। শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবু শোয়েব খান। এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল আহাদ রাহাত, মহিলা ভাইস চেয়ারম্যান খাতিজাতুল কোবরা মুক্তা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আজিজুল কবির, পত্নীতলা থানার অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র দেব, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল খালেক চৌধুরী, আবুল কালাম আজাদ প্রমূখ। পরে প্রধান অতিথি ও অন্যান্য অতিথিবৃন্দ উপজেলার ৮০টি দুস্থ, অসহায় ও দরিদ্র পরিবারের প্রত্যেকের মাঝে ২বান ঢেউ টিন , ৬ হাজার টাকার চেক ও সড়ক দুর্ঘটনায় আহত ৫ জনকে ৫ হাজার টাকার চেক তুলে দেন।       


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top