[৬৬৪] উল্লাপাড়ায় স্বামী-স্ত্রী পরিচয়ের আড়ালে মাদক ব্যবসা

S M Ashraful Azom
0

 : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় স্বামী-স্ত্রী পরিচয়ের আড়ালে নিরবে চালাচ্ছে মাদক ব্যবসা। স্ত্রী রূপী নারীকে ৩৫ পিচ ইয়াবা সহ গ্রেপ্তার করেছে উল্লাপাড়া মডেল থানা পুলিশ।

উল্লাপাড়ায় স্বামী-স্ত্রী পরিচয়ের আড়ালে মাদক ব্যবসা



বুধবার রাতে পৌর শহরের শ্যামলীপাড়া বাসস্ট্যান্ড থেকে রোজিনা (২৫) নামের ঐ নারীকে ইয়াবা সহ গ্রেপ্তার করা হয়। ব্যবসার সাথে জড়িত কথিত স্বামী মোন্নাফকে খুঁজছে পুলিশ। 

গ্রেপ্তার রোজিনা উল্লাপাড়া সদর ইউনিয়নের বাঁখুয়া গ্রামের আব্দুল কুদ্দুসের মেয়ে ও একই ইউনিয়নের খালিয়াপাড়া গ্রামের বরাত আলীর ছেলে রাজমিস্ত্রী আব্দুল মোন্নাফের সাবেক স্ত্রী। 


উল্লাপাড়া মডেল থানার সেকেন্ড অফিসার রুহুল আমিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে পৌর শহরের শ্যামলীপাড়া বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে চলমান সিএনজি থেকে ৩৫ পিচ ইয়াবা সহ রোজিনা (২৫) নামের এক নারীকে গ্রেপ্তার করা হয়। 

সে দীর্ঘ দিন ধরে এই এলাকায় মাদক ব্যবসা পরিচালনা করে আসছে। ব্যবসার সাথে জড়িত আরও কয়েকজন আছেন বলে জানান তিনি।


এলাকাবাসী অভিযোগ করে জানান, ব্যবসার সূত্রধরে এক বছর আগে গ্রেপ্তার রোজিনার সঙ্গে মোন্নাফের বিয়ে হয়। স্বামী-স্ত্রী সম্পর্কের আড়ালে চালায় তারা রমরমা মাদক ব্যবসা। অল্পদিনের মধ্যেই মোন্নাফ আঙ্গুল ফুঁলে কলাগাছ হয়ে যায়। তার চলাফেরার গতিতে আসে ব্যাপক পরিবর্তন। 

তারা আরো বলেন, গ্রেপ্তার রোজিনার রয়েছে একাধিক স্বামী। তেমনি মোন্নাফের আছে ৪-৫ স্ত্রী। অবৈধ ভাবে উপার্জিত অর্থ দিয়ে যখন যা ইচ্ছে তাই করে বেড়ায় তারা। এরা সমাজকে ধ্বংস করে দিতে চায়।


উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, মাদক সহ গ্রেপ্তার রোজিনার বিরুদ্ধে নিয়মিত মাদক মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে। এই ব্যবসার সাথে জড়িত অন্যদেরকে খুঁজছে পুলিশ।  


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top