[৯৪৮] জারিয়া-দুর্গাপুর-কলমাকান্দা রেলপথ সম্প্রসারণের দাবিতে মানববন্ধন

S M Ashraful Azom
0

: ঢাকা-জারিয়া আন্ত:নগর ট্রেন অভিলম্বে চালু ও জারিয়া-দুর্গাপুর-কলমাকান্দা পর্যন্ত রেলপথ সম্প্রসারণের দাবীতে অদ্য ৩১ জুলাই, সোমবার বিকাল ৩টায় জাতীয় প্রেসক্লাবের সামনে পূর্বধলা সমিতি-ঢাকা, সুসং দুর্গাপুর সমিতি-ঢাকা, কলমাকান্দা সমিতি-ঢাকা, শ্যামগঞ্জ সমিতি-ঢাকা ও নেএকোনা জেলা সমিতি-ঢাকা এর উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

জারিয়া-দুর্গাপুর-কলমাকান্দা রেলপথ সম্প্রসারণের দাবিতে মানববন্ধন



উক্ত মানববন্ধন অনুষ্ঠানে দলমত নির্বিশেষে নেত্রকোনা জেলার সর্বস্তরের জনগণ উপস্থিত ছিলেন। 


এসময় বক্তব্য রাখেন, দিবালোক সিংহ, অজয় সাহা, মতিউর রহমান, এডভোকেট সজয় চক্রবর্তী, আবু নাসের খান, মুক্তিযোদ্ধা আব্দুল মতিন, মোস্তফা নুরুল আলম, সানাউল হক, কবি এমদাদ খান, সাংবাদিক মজিবুর রহমান খান প্রমুখ। 


বক্তারা বলেন, দুর্গাপুরের মোটা বালু, চিনামাটি, নুড়ি পাথরের জন্য সারা দেশে এ অঞ্চলের সুপ্রসিদ্ধ খ্যাতি রয়েছে। সম্ভাবনাময় দুর্গাপুর-কলমাকান্দার অবহেলিত পর্যটন খাতকে বিকশিত এবং সাধারণ মানুষের দুর্ভোগ লাঘব করতে হলে ঢাকা-জারিয়া অবিলম্বে আন্তনগর ট্রেন চালু ও জারিয়া-দুর্গাপুর-কলমাকান্দা পর্যন্ত রেলপথ সমপ্রসারণ করতে প্রধানমন্ত্রী ও রেলমন্ত্রীর প্রতি আহ্বান জানান। 


মানববন্ধন শেষে প্রধানমন্ত্রী ও রেলমন্ত্রীর বরাবর স্মারক লিপি প্রদান করা হয়।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top