[৭৮২] কাজিপুরে ডোবার পানি থেকে প্রাইভেট কার উদ্ধার

S M Ashraful Azom
0

 : সিরাজগঞ্জের কাজিপুর থানা পুলিশ রাস্তার পাশের ডোবার পানিতে পড়া একটি প্রাইভেট কার উদ্ধার করেছে।

কাজিপুরে ডোবার পানি থেকে প্রাইভেট কার উদ্ধার



শনিবার(১৫ জুলাই) দুপুরে ওই গাড়িটি (নং-ঢাকা মেট্রো-গ-২৭-১৯২৫) স্থানীয়দের সহায়তায়  প্রায় সাত ফুট পানির নিচ থেকে উদ্ধার করে কাজিপুর থানায় নিয়ে যায় পুলিশ। 

স্থানীয় এক রিক্সাচালক রবিউল জানান, ভোরে আমি রিক্সা নিয়ে উপজেলার দিকে যেতে ওই গাড়িটি পানিতে পড়ে থাকতে দেখি।  গাড়িটির চাকা পানির উপরে দেখা যাচ্ছিল। কি করবো ভেবে পাচ্ছিলাম না।  এসময়  কাজিপুর থানা পুলিশের একটি দল ঘটনাস্থলের পাশ দিয়ে যাচ্ছিল। তখন আমি তাদেরকে গাড়িটি দেখাই। 

এদিকে গাড়িটি কিভাবে দুর্ঘটনায় পড়েছে বা কারা ছিলেন এ বিষয়ে কিছু জানা যায়নি। 

 

  দুপুরে কাজিপুর  পৌর ছাত্রলীগ নেতা ইমনসহ কয়েকজন গাড়িটি ছাড়িয়ে নিতে  কাজিপুর থানায় যান। ইমন জানান, ওই কারে ঢাকা বিশ্ববিদ্যালয়ের তিনজন ছাত্র ছিলেন। তারা  আমার ঢাকা বিশ্ববিদ্যালয় পড়–য়া বোনের পরিচিত। দুর্ঘটনায় তারা সামান্য আহত হয়েছেন। তাদের গাড়ির কাগজপত্র ভিজে গেছে। 

 কাজিপুর থানার অফিসার ইনচার্জ শ্যামল কুমার দত্ত জানান, খাদের পানিতে গাড়িটি সম্পূর্ণ উল্টে পড়েছিলো। সেখান থেকে  গাড়িটি উদ্ধার করা হয়েছে। ওই গাড়িতে কারা ছিলেন,  কোথায় যাচ্ছিলেন এসব জানার চেষ্টা চলছে। 

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top