[৭৮৩] নন্দীগ্রামে সাবেক রাষ্ট্রপতি এরশাদের মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভা

S M Ashraful Azom
0

: সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির (জাপা) প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের চতুর্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে বগুড়ার নন্দীগ্রামে শোক ও স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

নন্দীগ্রামে সাবেক রাষ্ট্রপতি এরশাদের মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভা



উপজেলা জাতীয় পার্টির ঘোষিত দুইদিনের কর্মসূচীর অংশ হিসেবে উপজেলা জাতীয় যুব সংহতি এ সভা আয়োজন করে। 

গতকাল শনিবার বিকেলে পৌর শহরে দলীয় অস্থায়ী কার্যালয়ে উপজেলা যুব সংহতির সভাপতি আমিনুল ইসলাম জুয়েলের সভাপতিত্বে স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নন্দীগ্রাম উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব নজরুল ইসলাম দয়া। তিনি বলেন, পল্লীবন্ধু এরশাদ বাংলাদেশের রাষ্ট্রধর্ম ইসলাম ঘোষণা করে সবার অধিকার নিশ্চিত করেছিলেন। ইসলামকে রাষ্ট্রধর্ম হিসেবে ঘোষণা দেয়ার মতো ঐতিহাসিক পদক্ষেপের জন্য দেশের মানুষের হৃদয়ে শ্রদ্ধার সঙ্গে স্মরণীয় আছেন পল্লীবন্ধু এরশাদ। তিনি রাষ্ট্র ক্ষমতায় থাকাকালে সব ধর্মের মানুষের অধিকার নিশ্চিত করেছিলেন। জাতীয় পার্টির বর্তমান চেয়ারম্যান জিএম কাদের এমপির নেতৃত্বে তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকাসহ যুব সংহতির প্রতিটি ইউনিটকে সাংগঠনিকভাবে শক্তিশালী করতে দিকনির্দেশনা দেন। 

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক প্রভাষক মাসুদ পারভেজ রানা, যুগ্ম সদস্য সচিব রাসেল মাহমুদ। এতে আরও বক্তব্য রাখেন যুব সংহতি নেতা খায়রুল ইসলাম, মজনুর রহমান মজনু, আরিফুল ইসলাম, মশিউর রহমান, রাজা মিয়া, শফিউল আলম, বাবু সরকার, রুবেল আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন। শোক ও স্মরণ সভা শেষে সাবেক রাষ্ট্রপতি এরশাদের রুহের মাগফেরাত কামনায় এবং দেশ জাতির মঙ্গল কামনা করে মোনাজাত করা হয়। 

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top