[৮০১] গাঁজা সেবন করে মোটরসাইকেল চালানোর দায়ে যুবকের কারাদন্ড

🕧Published on:

 : নোয়াখালীর কবিরহাটে গাঁজা সেবন করে মোটরসাইকেল চালানোর দায়ে এক যুবককে ৭দিনের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।  একই সঙ্গে তাকে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে ১হাজার টাকা অর্থদন্ড করা হয়। 

গাঁজা সেবন করে মোটরসাইকেল চালানোর দায়ে যুবকের কারাদন্ড



দন্ডিত যুবকের নাম মো.হৃদয় (২৮)। সে জেলার সদর উপজেলার কালিতারা গ্রামের মৃত আবুল কালামের ছেলে।   


মঙ্গলবার (১৮ জুলাই) বিকেলের দিকে উপজেলার সুন্দলপুর ইউনিয়নের রাজাকারের টেক এলাকায় এই অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট অমৃত দেবনাথ।  


আদালত সূত্রে জানা যায়, বিকেলের দিকে কবিরহাট উপজেলার সুন্দলপুর ইউনিয়নের রাজাকারের টেক এলাকায় গাঁজা সেবন করে মোটরসাইকেল চালানোর সময় এক যুবককে আটক করে ভ্রাম্যমাণ আদালত। পরে তাকে ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ১হাজার টাকা অর্থদন্ড করা হয়।  


অপরদিকে, হেলমেটবিহীন ও ফিটনেসবিহীন গাড়ি চালানোর অপরাধে ৩টি পৃথক মামলায় ৩ জনকে সড়ক পরিবহন আইনে ৬হাজার টাকা অর্থদন্ড করা হয়। এ সময় ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সহযোগিতা করেন কবিরহাট থানার পুলিশ ও আনসার সদস্যগণ। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।