[১১৬১] উল্লাপাড়ায় আ’লীগ নেতা এলানের উদ্যোগে ২১ আগষ্ট উদযাপিত

S M Ashraful Azom
0

 : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ২১ আগষ্ট গ্রেনেড হামলায় বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের সাবেক সভাপতি মরহুম আইভি রহমানসহ সকল শহীদদের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উল্লাপাড়ায় আ’লীগ নেতা এলানের উদ্যোগে ২১ আগষ্ট উদযাপিত



সোমবার বাদ যোহর পৌর শহরের কাওয়াক মোড়ে উপজেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হেদায়েত আহমেদ এলান ব্যক্তিগতভাবে এ অনুষ্ঠানের আয়োজন করে। 

এ সময় দোয়া ও মিলাদ মাহফিল উপস্থিত ছিলেন উল্লাপাড়া পৌর মেয়র এস এম নজরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ জাহেদুল হক, মোখলেছুর রহমান ডাবলু, যুগ্ম সাধারণ সম্পাদক সেলিনা মির্জা মুক্তি, কৃষি বিষয়ক সম্পাদক মোঃ মজনু মিয়া, সলপ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শওকাত ওসমান, আ'লীগ নেতা মোঃ আব্দুর রউফ, তপন কুমার সাহা, জাকির হোসেন, বুলবুল আহমেদ সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 


অনুষ্ঠানে ১৫ আগষ্টে নিহত ব্যক্তিদের প্রতি গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়। এই নিন্দনীয় ঘটনার সাথে জড়িতদের শীঘ্রই আইনের আওতায় এনে শান্তির দাবি জানান সকলে। 


দিবসটি উপলক্ষে কুরআন খতম, বিশেষ দোয়া, মিলাদ মাহফিল ও উপস্থিত সকলের মধ্যে তবারক বিতরণ করা হয়।   


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top