[১০৮৬] রৌমারীতে ৪৮ তম শাহাদত বার্ষিকী পালিত

S M Ashraful Azom
0

 : রৌমারীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে পালিত হল স্বাধীনতার মহান স্থপতি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস। 

রৌমারীতে ৪৮ তম শাহাদত বার্ষিকী পালিত



কর্মসূচীর মধ্যে ছিল কালো ব্যাচ ধারন, জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, শোক র‌্যালী, শোক সভা, দোয়া মাহফিল ও খাবার বিতরণ। 


মঙ্গলবার সকাল ৯টায় থেকে সারাদিনব্যাপী আওয়ামীলীগ ও উপজেলা প্রশাসনের পক্ষে পৃথক কর্মসূচী পালন করা হয়। 


এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সভাপতি ও প্রতিমন্ত্রী জাকির হোসেন এমপি, জেলা আ’লীগের সদস্য এ্যাড. মাসুম ইকবাল, সাধারণ সম্পাদক আবু হোরায়রা, সাবেক সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মিনু, উপজেলা যুবলীগের সভাপতি হারুন অর রশিদ হারুন, ডেপুটি কমান্ডার বীরমুক্তিযোদ্ধা শাহার আলী, বীরমুক্তিযোদ্ধা আজিজুর রহমান, উপজেলা মহিলা আ’লীগের সভাপতি সুরাইয়া সুলতানাসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মী। 


অপর দিকে উপজেলা প্রশাসনের আয়োজনে এক আলোচনা সভায় উপস্থিত ছিলেন, উপজেলা  নির্বাহী অফিসার নাহিদ হাসান খান, সহকারি কমিশনার ভূমি জিন্নাতুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও প,প কর্মকর্তা ডা. আসাদুজ্জামান খান, কৃষি কর্মকর্তা কাইয়ুম চৌধুরীসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ । 

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top