[১১১০] নোয়াখালীতে মাদরাসার ছাদ থেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু

S M Ashraful Azom
0

 : নোয়াখালীর বেগমগঞ্জে মাদরাসার ছাদে খেলা করার সময় পড়ে গিয়ে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। 

নোয়াখালীতে মাদরাসার ছাদ থেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু



বৃহস্পতিবার (১৭ আগস্ট) সকালের দিকে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।  এর আগে, গতকাল বুধবার সন্ধ্যার দিকে উপজেলার  কাদিরপুর ইউনিয়নের ঘাটলা জামিয়া আবু বকর সিদ্দিক মাদরাসায় এ ঘটনা ঘটে।  পরে তাকে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।


নিহত আরিফুল ইসলাম(১৩) জেলার সদর উপজেলার নিয়াজপুর ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের হাসানপুর গ্রামের গনুর বাপের বাড়ির সিদ্দিক উল্লার ছেলে এবং একই মাদরাসার তৃতীয় জামাতের শিক্ষার্থী ছিলেন।  


স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল সন্ধ্যার দিকে মাদরাসা ভবনের ছাদে খেলা করছিল আরিফুল ইসলাম। এ সময় পা-পিছলে ভবন থেকে নিচে পড়ে যান। এতে তার মাথায় গুরুত্বর আঘাত লাগে। পরে শিক্ষক ও শিক্ষার্থীরা তাকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।  


নিয়াজপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য (মেম্বার) মো.গোলাম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, মারা যাওয়া শিক্ষার্থী ওই মাদরাসার আবাসিক ছাত্র ছিল। পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়েছে।  


এ বিষয়ে জানতে একাধিকবার বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনির মুঠোফোনে কল করা হলেও তিনি ফোনে রিসিভ করেননি।   

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top