[১০২২] রৌমারীতে বাবাকে ভাত খাওয়ানো শেষে লাশ হয়ে ফিরল শিশু

S M Ashraful Azom
0

 : বোবাকে ভাত খাওয়ানোর পর লাশ হয়ে বাড়ি ফিরল রোকেয়া (৯) নামের এক চতুর্থ শ্রেণীর শিক্ষার্থী। পুকুরে অবৈধ ভাবে ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলনের গর্তে ডুবেই তার এই মর্মান্তিক মৃত্যু ঘটে। সে উপজেলার আলগার চর গ্রামের রবিউল ইসলামের মেয়ে বলে জানা গেছে। 

রৌমারীতে বাবাকে ভাত খাওয়ানো শেষে লাশ হয়ে ফিরল শিশু



ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দুপুরের দিকে কুড়িগ্রামের রৌমারী উপজেলার যাদুরচর ইউনিয়নের আলগারচর গ্রামে।


পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে আলগার চর গ্রামের পাশে একটি পরিত্যক্ত পুকুরে অবৈধ ভাবে ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলন করে গভীর গর্তের সৃষ্টি করে। ঘটনার দিন রোকেয়া কয়েকজন সাথীদের নিয়ে তার বাবার জন্য দুপুরের খাবার নিয়ে যায় জমিতে। এসময় শিশুর বাবা রবিউল জমিতে দিনমুজুরী কাজ করতে ছিল। বাবাকে ভাত খাওয়ানো শেষে একইভাবে বাড়িতে ফেরার পথে ড্রেজারের গর্তে পড়ে নিখোজ হয়। পরে সাথীরা চিৎকার করলে আশপাশের লোকজন এগিয়ে আসেন এবং ওই গর্ত থেকে রোকেয়ার মত্যু লাশ উদ্ধার করেন। রোকেয়া চর পাহাড়তলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর শিক্ষার্থী। এঘটনায় ওই এলাকায় হৃদয়বিদারকের সৃষ্টি হয়েছে।

যাদুরচর ইউপি সদস্য ফরমান আলী পানিতে ডুবে শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

রৌমারী থানার সিনিয়র এসআই আনছের আলী বলেন, এক শিশু পুকুরের পানিতে ডুবে মারা যাওয়ার সংবাদ পেয়ে পুলিশকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। 

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top