[১২১৪] পত্নীতলায় নিয়োগ বানিজ্য ও অর্থ আত্মসাৎ এর অভিযোগ

S M Ashraful Azom
0

 : পত্নীতলায় উপজেলার আমাইড় ইউনিয়নের কুন্দন উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ও ম্যানেজিং কমিটির বিরুদ্ধে নিয়োগ বানিজ্য ও অর্থ আত্মসাৎ সহ নানা অনিয়মের অভিযোগ দায়ের হয়েছে।

পত্নীতলায় নিয়োগ বানিজ্য ও অর্থ আত্মসাৎ এর অভিযোগ



এলাকাবাসী উক্ত বিদ্যালয়ের শিক্ষক ও ব্যবস্থাপনা কমিটির সদস্যদের বিরুদ্ধে পুরাতন ভবনের টিন, দরজা-জানালা ও বাঁশ বিক্রির প্রায় ১২ লাখ টাকা আত্মসাৎ ও নিয়োগ বানিজ্য সহ নানা অনিয়ম তুলে ধরে জেলা প্রশাসক বরাবর অভিযোগ দায়ের করেছেন। উক্ত অভিযোগের অনুলিপি জেলা শিক্ষা কর্মকর্তা, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সহ সংশ্লিষ্ট দফতরেও প্রদান করেছে  বলে জানা গেছে।


উক্ত অভিযোগে কুন্দন  উচ্চ বিদ্যালয়ের সভাপতি সাখাওয়াদ হোসেন, প্রধান শিক্ষক নিপেন্দ্রনাথ মহন্ত, ম্যানেজিং কমিটির সদস্য জাহাঙ্গীর আলম, পশু চিকিৎসক এরশাদ আলী ও সহকারী ইংরেজি শিক্ষক  মারুফ হোসেনের বিরুদ্ধে বিদ্যালয়ের ৬ কক্ষবিশিষ্ট মাটির ২০০ হাত দৈর্ঘ্যরে ঘরের ৯০টি জানালা, ২০টি দরজা, ১৫০টি তালের বরগা, ২শ বান ঢেউটিন সহ প্রায় ১২ লাখ টাকার মালামাল গোপনে বিক্রি করে টাকা আত্মসাৎ সহ নিয়োগ বানিজ্য ও নানা অনিয়মের কথা তুলে ধরে এলাকার গণ্যমান্য ব্যক্তিরা এর সুষ্ঠু বিচার দাবী করে জেলা প্রশাসক সহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে অনুরোধ জানিয়েছেন। অভিযোগের বিষয়ে বিদ্যালয়ের সভাপতি সাখাওয়াদ হোসেন ও প্রধান শিক্ষক নিপেন্দ্রনাথ মহন্ত জানান, স্কুলের ম্যানেজিং কমিটির সদস্যের সম্মতি ক্রমেই রেজুলেশনের মাধ্যমে মালামাল গুলো বিক্রি করা হয়েছে। যা স্কুল ফান্ডে জমা রয়েছে। অভিযোগ সম্পূর্ণ মিথ্যা।  এ ঘটনায় উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এটিএম জিল্লুর রহমান এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান প্রাথমিক বিদ্যালয়ের বেলায় টেন্ডার নিয়ম সহ নীতিমালা থাকলেও মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের এধরনের কোন নিয়ম নেই। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top