[১২৫৭] উল্লাপাড়ায় এসএসসি-৯৭ ব্যাচের উদ্যোগে নৌকা ভ্রমন ও মিলন মেলা

S M Ashraful Azom
0

 : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় এসএসসি -৯৭ ব্যাচের উদ্যোগে নৌকা ভ্রমণ ও মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দিনব্যাপী নানা আয়োজনের মধ্যদিয়ে ২৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে চলনবিলের বিভিন্ন এলাকায় নৌকায় ভ্রমন, কেক কর্তন, সাংস্কৃতিক অনুষ্ঠান, কুইজ, র‌্যাফেল ড্র ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। 

উল্লাপাড়ায় এসএসসি-৯৭ ব্যাচের উদ্যোগে নৌকা ভ্রমন ও মিলন মেলা



উল্লাপাড়ার এসএসসি -৯৭ ব্যাচের নৌকা ভ্রমণের আগে বর্ণাঢ্য র‌্যালীর উদ্বোধন করেন এসোসিয়েশনের সভাপতি বিশিষ্ট শিল্পপতি মো: আব্দুর রহমান ও সাধারণ সম্পাদক শিক্ষক মো: নাজিম উদ্দীন। পরে উপজেলার কয়ড়া বাজার থেকে নৌকায় উঠে চলনবিল অধ্যাষিত এলাকার এলংজানি উচ্চ বিদ্যালয়, কালিয়াকৈর উচ্চ বিদ্যালয়, দিলপাশার রেলস্টেশন ও মিনি কক্সবাজার হিসেবে খ্যাত উধুনিয়ার জলভাঙ্গা কফি হাউজ তারা ভ্রমন করেন। আয়োজিত অনুষ্ঠানে সাংস্কৃতিক অনুষ্ঠান, র্্যাফেল ড্র ও কুইজ প্রতিযোগিতায় আনন্দঘন পরিবেশের সৃষ্টি করে।


বন্ধু মিলন মেলায় আব্দুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোঃ নাজিম উদ্দীন, সদস্য আব্দুল্লাহ আল মামুন, সাব্বির আহমেদ, পলাশ সরকার, আব্দুল কুদ্দুস, বিশ্বজিৎ কুন্ডু, আরিফুল ইসলাম, হিরন তালুকদার, সঙ্গীত শিল্পী আব্দুস সালাম ও আমিরুল ইসলাম প্রমুখ।


বক্তারা বলেন, প্রতি এক বছর পর পর এসএসসি -৯৭ ব্যাচের প্লাটফর্মে বন্ধুরা সকলে মিলিত হয়ে একে অপরের সুখ ও দু:খ ভাগাভাগি করে নেই। এবারও তার ব্যতিক্রম হয়নি। দেশের বিভিন্ন স্থানে আমরা কর্মব্যস্ত থাকি তারপরেও বন্ধুত্বের টানে এসএসসি -৯৭ ব্যাচের প্লাটফর্মে সকলে সমবেত হয়েছি। আশা করি ভবিষ্যতে এই বন্ধন অটুট থাকবে। প্রায় শতাধিক বন্ধু এই মিলন মেলায় অংশ নেয়।

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top