[১১৩৯] নারীর জীবন মান উন্নয়নে কাজ করে যাচ্ছে সরকার-ধর্ম প্রতিমন্ত্রী

S M Ashraful Azom
0

 : ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান এমপি বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের এমন একটি সোনার বাংলার স্বপ্ন দেখিয়েছেন যে বাংলায় নারী-পুরুষের সমান অধিকার থাকবে, সকল ধর্ম-বর্ণের মানুষ সমান অধিকার পাবে। আজকে তাঁর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ সকল ক্ষেত্রে এগিয়ে যাচ্ছে।

নারীর জীবন মান উন্নয়নে কাজ করে যাচ্ছে সরকার-ধর্ম প্রতিমন্ত্রী



প্রতিমন্ত্রী শনিবার সন্ধ্যায় জামালপুরের ইসলামপুরে চিনাডুলী ইউনিয়নের বলিয়াদহ উচ্চ বিদ্যালয় মাঠে যুব মহিলা লীগের ত্রি বার্ষিক সম্মেলনে এসব কথা বলেন।


তিনি আরো বলেন,নারীর ক্ষমতায়নে বাংলাদেশ বিশ্ব দরবারে অনন্য দৃষ্টান্ত রেখেছে। জননেত্রী শেখ হাসিনা মানবতার জন্য যে বিরল দৃষ্টান্ত স্থাপন করেছেন তা বিশ্ব দরবারে এ দেশ ও জাতির জন্য অনেক সম্মানের।”নারীর ক্ষমতায়ন নিশ্চিতে আওয়ামী লীগ সরকার কাজ করে যাচ্ছে। ফলে নারীরা এখন আর কোন কাজে পিছিয়ে নেই। আগামী স্মার্ট বাংলাদেশ গড়তে হলে নারীদেরও স্মার্ট হয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অগ্রনী ভূমিকা পালন করে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় বসাতে হবে।


এসময় জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক সাবিনা ইয়াসমিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সালাম, সহ সভাপতি আবু নাছের চৌধুরী চার্লেস,জেলা যুব মহিলা লীগ সভাপতি ফারহানা সোমা, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি আবিদা সুলতানা যুথী,সাধারণ সম্পাদক নাজনীন আক্তার পলি অন্যান্যরা উপস্থিত ছিলেন।


পরে আগামী তিন বছরের জন্য মালেকা আক্তারকে সভাপতি ও সাবিনা আক্তারকে সাধারণ সম্পাদক হিসেবে নাম ঘোষণা করা হয়।  


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top