[১১৯৪] উল্লাপাড়ার আলোচিত স্ত্রী হত্যা মামলায় স্বামী গ্রেপ্তার

S M Ashraful Azom
0

 : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় আলোচিত স্ত্রী হত্যা মামলায় প্রধান আসামি স্বামী হাসান আলীকে গ্রেপ্তার করেছে উল্লাপাড়া মডেল থানা-পুলিশ। ঘটনার ৫ দিন পর গতকাল বুধবার সন্ধ্যায় তাঁকে সিরাজগঞ্জ শহর থেকে গ্রেপ্তার করা হয়। 

উল্লাপাড়ার আলোচিত স্ত্রী হত্যা মামলায় স্বামী গ্রেপ্তার



বুধবার রাতে উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম প্রেস ব্রিফিং এর মাধ্যমে গণমাধ্যম কর্মীদের কাছে এ তথ্য নিশ্চিত করেন। হাসান আলী উল্লাপাড়া উপজেলার হেমন্তবাড়ী গ্রামের বস্তা ব্যবসায়ী জলিল মিয়ার ছেলে।


পুলিশ সূত্রে জানা যায়, তথ্য প্রযুক্তির মাধ্যমে উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার দিক নির্দেশনায় উপ-পরিদর্শক আব্দুস সালামের নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালিয়ে সিরাজগঞ্জ থেকে মামলার প্রধান আসামি হাসান আলীকে গ্রেপ্তার করে। তার দেওয়া তথ্য অনুযায়ী বাড়ীর পাশের ধান ক্ষেত থেকে হত্যায় ব্যবহৃত একটি ছুরিও উদ্ধার করে পুলিশ।


উল্লাপাড়া মডেল থানার ওসি নজরুল ইসলাম বলেন, থানার হেমন্তবাড়ী এলাকায় ১৭ আগস্ট পারিবারিক কলহের জেরে গৃহবধু খাদিজা খাতুন হত্যা হয়। এতে নিহতের সহোদর ভাই আব্দুল মজিদ বাদী হয়ে থানায় স্বামী হাসান আলীসহ ৭ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করে। মামলা হওয়ার পর থেকেই প্রকৃত রহস্য উদঘাটন ও আসামিদের গ্রেপ্তারের জন্য কাজ করছে পুলিশ।


এই পুলিশ কর্মকর্তা আরও বলেন, ঘটনার পর থেকেই স্বামীসহ অন্য আসামিরা পলাতক রয়েছে। বুধবার তথ্য প্রযুক্তির মাধ্যমে স্বামী হাসান আলীকে গ্রেপ্তার করা হয়। ইতিমধ্যে আসামি হাসান পুলিশের কাছে স্ত্রী হত্যার ঘটনা স্বীকার করেছে বলে জানান এই কর্মকর্তা। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top