[৯৭৫] বাংলাদেশ হজ্ব ও ওমরাহ প্রশিক্ষণ ইনস্টিটিউটের উদ্বোধন

S M Ashraful Azom
0

: ৫ আগস্ট দুপুরে জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে বাংলাদেশ মসজিদ ফাউন্ডেশনের উদ্যোগে বাংলাদেশ হজ্ব ও ওমরাহ প্রশিক্ষণ ইনস্টিটিউটের শুভ উদ্বোধন করা হয়।

বাংলাদেশ হজ্ব ও ওমরাহ প্রশিক্ষণ ইনস্টিটিউটের উদ্বোধন



উক্ত অনুষ্ঠান উদ্বোধন করেন বাংলাদেশ মসজিদ ফাউন্ডেশনের চেয়ারম্যান অধ্যক্ষ এম. শরিফুল ইসলাম। বাংলাদেশ হজ্ব ও ওমরাহ প্রশিক্ষণ ইনস্টিটিউটের পরিচালক আলহাজ্ব এম.এ জলিল জুয়েলের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ড. মোঃ আব্দুল হামিদ, ঢাকা দারুননাজাত মডেল (ক্যাডেট) মাদরাসার প্রিন্সিপাল মাওলানা কবি শামছুল হক হাবিবী, আলহাজ্ব শফিকুল ইসলাম, বাংলাদেশ শিক্ষা পর্যবেক্ষক সোসাইটির পরিচালক কবি মায়ারাজ, মোঃ আনিসুর রহমান, আলহাজ্ব মোঃ মনিরুল ইসলাম, আলহাজ্ব স্বপন মিয়া, কণ্ঠশিল্পী সৈয়দ মোতালেব, কবি মোঃ সাহিদুল ইসলাম প্রমুখ।

বক্তারা বলেন, প্রশিক্ষণের মাধ্যমে হজ্জ যাত্রীরা পবিত্র হজ ও ওমরা পবিত্র কোরআন ও সুন্নাহ অনুযায়ী সঠিকভাবে পালন করতে সক্ষম হবে। এজন্য সরকারের যথাযথ কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেন। দেশবাসীর কাছে দোয়া ও সার্বিক সহযোগিতা কামনা করেন। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top