[৯৭৪] বিএনপির রাজনীতি নিষিদ্ধের দাবিতে জামালপুরে যুবলীগের মানববন্ধন

S M Ashraful Azom
0

 : ১৫ আগষ্টের মাস্টার মাইন্ড জিয়াউর রহমানের মরণোত্তর বিচার, তারেক রহমানকে দেশে এনে বিচারের রায় কার্যকর করা ও বিএনপির রাজনীতি নিষিদ্ধের দাবিতে জামালপুরে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দুপুরে শহরের দয়াময়ী মোড়ে জেলা যুবলীগ এই মানববন্ধন কর্মসূচির আয়োজ করে।

বিএনপির রাজনীতি নিষিদ্ধের দাবিতে জামালপুরে যুবলীগের মানববন্ধন



ঘন্টাব্যাপি মানববন্ধনে জেলা যুবলীগের সভাপতি রাজন সাহ রাজুর সভাপতিত্বে জেলা আওয়ামী লীগের যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক নাইম রহমান, জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম খোকন, সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান সরকার মাসুমসহ অন্যান্যরা বক্তব্য রাখেন। 

এ সময় বক্তারা বলেন, ১৫ আগষ্ট হত্যাকান্ডের মাস্টার মাইন্ড হলো জিয়াউর রহমান। মানবাধিকার লঙ্ঘনকারী খুনি জিয়াউর রহমানের মরণোত্তর বিচারের দাবি করেন বক্তারা। 

তাছাড়া ৭৫ এর পলাতক সকল খুনিসহ ২১ আগষ্ট হত্যাকান্ডের মাস্টারমাইন্ড বিদেশে পলাতক তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে বিচারের রায় কার্যকর করা ও কানাডার ফেডারেল কোর্ট কর্তৃক সন্ত্রাসী সংগঠনের আখ্যা পাওয়া বিএনপির রাজনীতি নিষিদ্ধ করার দাবি জানান যুবলীগ নেতৃবৃন্দ। 

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top