[৯৭৭] রৌমারীতে সাদিকাকে বাঁচাতে মা-বাবার আকুতি

S M Ashraful Azom
0

: রৌমারী উপজেলার রৌমারী সদর ইউনিয়নের রৌমারী গ্রামের হত দরিদ্র গৃহবধু নারী আরিফা খাতুন। স্বামী সাইদুর রহমান পেশায় একজন গাড়ি চালক ৪০০ থেকে ৫০০ টাকা তার দিনমুজুরী। 

রৌমারীতে সাদিকাকে বাঁচাতে মা-বাবার আকুতি



এই দম্পতির তিন মেয়ে সন্তান। এতে কোনোমতে কেটে যায় তাদর দিন। ছোট মেয়ে সাদিকা তাবাসসুম সারা (৩) জন্মের পর থেকে শ্বাস-প্রশ্বাস রোগে আক্রান্ত হয়।


প্রথমে তাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করলে তাকে উন্নত চিকিৎসার জন্য কুড়িগ্রাম সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানে অনেক পরীক্ষা নিরীক্ষার পর চিকিৎসকগণ বলেন তার হার্টে ছিদ্র রয়েছে। পরে তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে কনসালটেন্ট ও রেসিডেন্ট ফিজিসিয়ান শিশু বিশেজ্ঞ ডা. মো. আকতার ফারুক শামীম উন্নত চিকিৎসার জন্য শিশুটিকে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালে রেফার্ড করেন।


সেখানকার চিকিৎসক ডা.সন্তস কুমার সাহা শিশুটিকে বাঁচাতে উন্নত চিকিৎসার জন্য ভারতে নেওয়ার পরামর্শ দেন। এ চিকিৎসার জন্য প্রয়োজন কমপক্ষে ৫ লক্ষ টাকা। হতদরিদ্র এই পরিবারের পক্ষে এত টাকা জোগাড় করার বিন্দুমাত্র সমর্থ্য নেই। ইতোমধ্যে তাদের সহায় সম্বল বিক্রি করে কন্যার চিকিৎসায় শেষ হয়ে গেছে। অর্থের অভাবে মেয়েকে চিকিৎসা করাতে পারছেন না। তাদের মেয়েকে বাঁচাতে সমাজের বিত্তবান, হৃদয়বান ও মাননীয় প্রধানমন্ত্রীর কাছে সাহায্যের আকুতি জানিয়েছেন তার মা-বাবা। সাহায্য পাঠানোর ঠিকানা: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড, রৌমারী শাখা যার হিসাব নং ২০৫০৩৬২০২০১৩১২০০৬ ও বিকাশ নং-০১৯৫৫১৫৭১৩৫।

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top