[১১০৬] সানন্দবাড়ীতে এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত

🕧Published on:

 : জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার চর আমখাওয়া ইউনিয়নের সানন্দবাড়ীতে এইচএসসি পরীক্ষা সুষ্ঠু, সুন্দর ও নকলমুক্ত পরিবেশে অনুষ্ঠানের জন্য পূর্ব প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। 

সানন্দবাড়ীতে এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত



বুধবার  সানন্দবাড়ী কলেজের অধ্যক্ষের কার্যালয়ে এ প্রস্তুতি সভার আয়োজন করা হয়।


সানন্দবাড়ী কলেজ  ও সানন্দবাড়ী উচ্চ বিদ্যালয়  ভেন্যু কেন্দ্রে ২০২৩ সালের এইচএসসি পরীক্ষা অনুষ্ঠিত হবে। ইতিমধ্যে পরীক্ষা কেন্দ্রের সকল প্রস্তুতি সম্পূর্ণ হয়েছে। ১৭ ই আগষ্ট  থেকে পরীক্ষা শুরু হবে।


প্রস্তুতি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন চর আমখাওয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফখরুল আলম আকন্দ। 


প্রস্তুতি সভায় সানন্দবাড়ী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক এম এ বারী আকন্দের সভাপতিত্বে  অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন,দেওয়ানগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সানন্দবাড়ী কলেজের সাবেক সহযোগী অধ্যাপক সাকোয়াত হোসেন, বাঘারচর কলেজের অধ্যক্ষ আসিফ মোঃ ইকবাল, সানন্দবাড়ী কলেজের সাবেক উপাধ্যক্ষ লুৎফর রহমান, সানন্দবাড়ী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আলহাজ্ব আব্দুল কাদের সিদ্দিকী,  সানন্দবাড়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়নুল আবেদীন, চরআমখাওয়া ইউনিয়ন মুক্তি যোদ্ধা কমান্ড শামসুল হক মাস্টার,  সাবেক প্রধান শিক্ষক শহিদুর রহমান, চরআমখাওয়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি, ইউনুছ আলী মোল্লা, সহ-সভাপতি আবুল হাশেম, চরআমখাওয়া ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক আবুসামা আকন্দ, সাবেক সেনা সার্জেন্ট আবু শামা,

অভিভাবক সদস্য মমিনুল ইসলাম আকন্দ, সাবেক সদস্য নজরুল ইসলাম আকন্দ, ইউপি সদস্য বাবুল আক্তার, আব্দুস সাত্তার আকন্দ, দোজাহান আকন্দ, আবুল হাশেম সরকার,সানন্দবাড়ী সাংগঠনিক থানা শাখার সভাপতি তারিকুল ইসলাম তারেক, সাংবাদিক রশিদুল আলম সিকদার প্রমূখ। 


এ ছাড়াও সভায় বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ মিয়া সানন্দবাড়ী বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম, মৌলভীরচর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক জাহিদুল ইসলাম (লালন), এনামুল হক রাজা উপস্থিত ছিলেন। 


সভা পরিচালনা করেন সানন্দবাড়ী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সাবেক চেয়ারম্যান শেখ নাজিম উদ্দিন।


কলেজ অধ্যক্ষ ও কেন্দ্র সচিব সিরাজুল ইসলাম  বলেন, এবারে ৩টি কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় ৫৪৮ জন ছাত্র/ছাত্রী অংশ নেবে। পরীক্ষা কেন্দ্রের সকল প্রস্তুতি সম্পূর্ণ হয়েছে। পরীক্ষা যাতে শান্তিপূর্ণ,সুষ্ঠু,  সুন্দর ও নকলমুক্ত পরিবেশে হয়, তার জন্য উপস্থিত সকলের সহযোগিতা কামনা করেন। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।