[১০৬২] জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কর্মসূচি

S M Ashraful Azom
0

: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস- ২০২৩ উপলক্ষে বঙ্গবন্ধু গবেষণা পরিষদ ১৫ আগস্ট দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে।

জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কর্মসূচি



কর্মসূচির মধ্যে রয়েছে, ভোর ৬টায় সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয় পতাকা ও সংগঠনের পতাকা উত্তোলন, সকাল ৮টায় বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুল এর নেতৃত্বে ৩২ ধানমন্ডিস্থ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, শ্রদ্ধা নিবেদন, ফাতেহা পাঠ ও বিশেষ দোয়া মাহফিল।

সকাল ১১টায় সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে ৫১,৫১/এ পুরানা পল্টন (৯ম তলা), ঢাকায় ‘বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও স্মার্ট বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুল এর সভাপতিত্বে দেশবরেণ্য বুদ্ধিজীবীগণ আলোচনা সভায় অংশগ্রহণ করবেন।

বাদ জোহর বাইতুল মোকাররম মসজিদের উত্তর গেটে দুঃস্থ ও অসহায় মানুষদের মধ্যে খাবার বিতরণ করা হবে। বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) বীরমুক্তিযোদ্ধা মোঃ নূরুল ইসলাম তালুকদার সংশ্লিষ্ট সকলকে যথাসময়ে কর্মসূচিতে অংশগ্রহণ করার জন্য অনুরোধ করেছেন। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top