[১২২১] ঘাটাইলে কৃষকদের মাঝে বিনামূল্যে সার বীজ ও চিকিৎসা সেবা প্রদান

S M Ashraful Azom
0

 : টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায় এক হাজার ২শ প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে সার ও সবজি বীজ এবং শহস্রাধিক রোগিকে বিনামূল্যে চিকিৎসা সেবা দেওয়া হয়েছে। 

ঘাটাইলে কৃষকদের মাঝে বিনামূল্যে সার বীজ ও চিকিৎসা সেবা প্রদান



গতকাল শনিবার আলোক হেলথ কেয়ার ও আলোক ফাউন্ডেশন হাসপাতালের উদ্যোগে মমিনপুর ডিএস উচ্চ বিদ্যালয় মাঠে পৃথক অনুষ্ঠানের মাধ্যমে এই প্রণোদনা দেওয়া হয়।


শনিবার বিকেলে সার ও বীজ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঘাটাইল উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও আলোক হেলথ কেয়ার এন্ড আলোক ফাউন্ডেশন হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক মো. লোকমান হোসেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রসুলপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শহীদুল ইসলাম শহীদ।

এ সময় লক্ষিন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব  সাইদুর রহমান, মোমিনপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবু হানিফ, মোমিনপুর অনার্স অ্যাসোসিয়েশনের আহবায়ক আবু হানিফ গোলজার, লক্ষিন্দর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান মোস্তাক, উপসহকারী কৃষি কর্মকর্তা মোস্তফা কামাল, ইউনিয়ন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোঃ আবুল হাসেম, রসুলপুর ইউনিয়ন আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ মনসুর আলী, মমিনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহ-সভাপতি মোঃ শাহিন মিয়া, রসুলপুর ইউনিয়নের সংরক্ষিত আসনের মহিলা ইউপি সদস্য রওশনারা বেগম।


প্রতিষ্ঠানের উপব্যবস্থাপক শেখ মারুফ মোর্শেদ জানান, ঘাটাইলের রসুলপুর ও লক্ষিন্দর ইউনিয়নের এক হাজার দুইশত কৃষককে আলোক এর পক্ষ থেকে বিনামূল্যে জৈব সার ও সবজি বীজ প্রদান করা হয়েছে। এছাড়াও মমিনপুর ডিএস উচ্চ বিদ্যালয় মাঠে দিনব্যাপি বিনামূল্যে ফ্রি মেডিকেল ক্যাম্পে ১০ জন বিশেষজ্ঞ চিকিৎসক শহস্রাধিক রোগিকে চিকিৎসা সেবা প্রদান করেন। এসময় বিনামূল্যে কিডনী, ডায়াবেটিক পরীক্ষা ও ব্লাড গ্রুপিং এর ব্যবস্থা করা হয়। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top