[১২২২] নোয়াখালীতে বিনামূল্যে চিকিৎসা পেল ২৫০ জন চক্ষু রোগী

S M Ashraful Azom
0

 : নোয়াখালী সদর উপজেলার ১৯ নম্বর পূর্ব চরমটুয়া ইউনিয়নে ২৫০ জন চক্ষু রোগীকে বিনামূল্যে চক্ষু রোগের চিকিৎসা ও ওষুধ দেওয়া হয়েছে। এর মধ্যে ৪০ জন রোগীকে বিনামূল্যে ছানি অপারেশনের জন্য চাঁদপুরের মাজহারুল হক বিএনএসসি চক্ষু হাসপাতালে পাঠানো হয়েছে।

নোয়াখালীতে বিনামূল্যে চিকিৎসা পেল ২৫০ জন চক্ষু রোগী



নোয়াখালী অন্ধ কল্যান সমিতি এ ক্যাম্পের আয়োজন করে।


শনিবার (২৬ আগস্ট) সকালে ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সের মিলনায়তনে চক্ষু চিকিৎসা ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদের সদস্য এম এইচ শওকত রেজা চৌধুরী।


অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নুর আলম সিদ্দিকী, ১৯ নম্বর পূর্ব চরমটুয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ফয়সাল বারী চৌধুরী, অন্ধ কল্যান সমিতির সভাপতি মখছুদুল হক, সাধারণ সম্পাদক ও চক্ষু রোগের চিকিৎসক উত্তম মজুমদার প্রমুখ বক্তব্য রাখেন।


নোয়াখালী অন্ধ কল্যান সমিতির সাধারণ সম্পাদক উত্তম মজুমদার বলেন, দিনব্যাপী চক্ষু চিকিৎসা ক্যাম্পের মাধ্যমে ১৯ নম্বর চর মটুয়া ইউনিয়ন ও আশেপাশের এলাকার প্রায় ২৫০ জন চক্ষু রোগীকে বিনামূল্যে চক্ষু রোগের চিকিৎসা ও ওষুধ দেওয়া হয়েছে। এর মধ্যে ৪০ জন রোগীকে ল্যান্সসহ ছানী অপারেশনের জন্য চাঁদপুরের মাজহারুল হক বিএনএসসি চক্ষু হাসপাতালে পাঠানো হয়েছে। এসব রোগীর তিন দিনের থাকা খাওয়াসহ যাবতীয় ব্যয় নোয়াখালী অন্ধ কল্যাণ সমিতি ও হাসপাতাল কর্তৃপক্ষ বহন করবে। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top