[৯৮৫] শেখ কামালের জন্মবার্ষিকী উপলক্ষ্যে বঙ্গবন্ধু পরিষদের শ্রদ্ধা

S M Ashraful Azom
0

: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠপুত্র ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাই বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৪তম জন্ম বার্ষিকী উপলক্ষ্যে বঙ্গবন্ধু পরিষদের উদ্যোগে ধানমন্ডির আবাহনী ক্লাব চত্বরে স্থাপিত বেদিতে শনিবার সকালে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করা হয়। 

শেখ কামালের জন্মবার্ষিকী উপলক্ষ্যে বঙ্গবন্ধু পরিষদের শ্রদ্ধা



বঙ্গবন্ধু পরিষদের সভাপতি (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক এর নেতৃত্বে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু পরিষদের প্রেসিডিয়াম সদস্য অজিত কুমার সরকার, সাধারণ সম্পাদক অধ্যাপক আ ব ম ফারুক, যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান লাল্টু, অধ্যাপক ড. ফিরোজ আহমেদ, কাজী রেহান সোবহান, সাংগঠনিক সম্পাদক ড. লিয়াকত হোসেন মোড়ল, এস এম লুৎফর রহমান, দপ্তর সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী খবির উদ্দিন, পরিবেশ ও বন সম্পাদক নেছার আহাম্মেদ ভূঞা, ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক সাখাওয়াত ইসলাম খোকন, সহ-প্রচার সম্পাদক এইচ এম মেহেদী হাসান, সহ-অর্থ সম্পাদক মোঃ নূর উদ্দিন চৌধুরী, কার্যনির্বাহী সদস্য নাহিদ নূর আলো, মিজান ইবনে হোসেন, সুজাত আলী জাকারিয়া, আনন্দ কুমার সেন, ঢাকা মহানগর বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক সরদার মাহমুদুল হাসান রুবেল, যুগ্ম সাধারণ সম্পাদক নির্মল বিশ্বাস, রূপালী ব্যাংক বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক আল্লামা ইকবাল, আইসিবির সভাপতি বাবুল চন্দ্র দেবনাথ, কৃষি ব্যাংক বঙ্গবন্ধু পরিষদের নেতা মোঃ ফারুক, ডাঃ অসিত কুমার বিশ্বাসসহ বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান সমূহ এবং থানা কমিটির নেতৃবৃন্দ শ্রদ্ধাঞ্জলি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top