[৯৮৪] নন্দীগ্রামে শোকের মাসে উৎসব ঠেকালেন এমপি তানসেন

S M Ashraful Azom
0

 : বগুড়ার নন্দীগ্রামে সরকারি মহিলা কলেজের শিক্ষার্থীদের বরণ উৎসব পন্ড করে দিয়েছেন আওয়ামী লীগ নেতৃত্বাধিন ১৪ দলের সংসদ সদস্য রেজাউল করিম তানসেন। 

নন্দীগ্রামে শোকের মাসে উৎসব ঠেকালেন এমপি তানসেন



শোকের মাস আগস্টে কোনো ধরণের উৎসব ও সাংস্কৃতিক অনুষ্ঠান করা যাবে না বলে তিনি নির্দেশ দিয়েছেন। কলেজের অনুষ্ঠান বন্ধ করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকী পালন করা হয়। 

গতকাল শনিবার দুপুরে নন্দীগ্রাম সরকারি মহিলা ডিগ্রী কলেজ চত্বরে নবীন বরণ, শিক্ষার্থীদের বিদায় ও সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু হওয়ার পূর্বেই সেখানে উপস্থিত হন বগুড়া-৪ আসনের সংসদ সদস্য একেএম রেজাউল করিম তানসেন, নন্দীগ্রাম পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আনিছুর রহমান, সিনিয়র সহ সভাপতি রফিকুল ইসলাম রফিক, পৌর আওয়ামী লীগের সভাপতি মো. বকুল হোসেন সহ অতিথিবৃন্দ। এসময় সংসদ সদস্য ও আওয়ামী লীগ নেতারা মাইকের মাধ্যমে ঘোষণা দেন, শোকের মাস আগস্টে কোনো ধরণের উৎসব ও সাংস্কৃতিক অনুষ্ঠান করা যাবে না। শোকের মাসের পর তাদেরকে অনুষ্ঠান করার অনুরোধ জানানো হয়। এ কথার সঙ্গে কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা একমত হওয়ার পর ওই মঞ্চেই বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়। শেষে কলেজের ৩০০জন শিক্ষার্থীকে সংবর্ধনা ছাড়াই বিদায় দেওয়া হয়েছে। 

এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নন্দীগ্রাম সরকারি মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ ওছমান গণি সরকার। আরও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শ্রাবণী আকতার বানু, থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ার হোসেন, বুড়ইল ইউপি চেয়ারম্যান জিয়াউর রহমান, থানার উপ-পরিদর্শক তারিকুল ইসলাম, আওয়ামী লীগ নেতা আব্দুল বারীক, হেলাল উদ্দিন, নন্দীগ্রাম উপজেলা প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক নজরুল ইসলাম দয়া, ভাটরা ইউনিয়ন জাসদের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম প্রমুখ।  

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top