[১৩১৭] বকশীগঞ্জে তৃতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ

S M Ashraful Azom
0

 : জামালপুরের বকশীগঞ্জে তৃতীয় শ্রেণির এক শিক্ষার্থীকে (৯) ধর্ষণের অভিযোগ উঠেছে। বুধবার (৬ সেপ্টেম্বর) দুপুর ১ টার দিকে উপজেলার বগারচর ইউনিয়নের সারমারা পেরিরচর গ্রামে একটি পরিত্যক্ত ঘরে ওই ঘটনা ঘটে।

বকশীগঞ্জে তৃতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ



এঘটনায় বকশীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

কামালের বার্ত্তী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. খায়রুল ইসলাম জানান, পেরিরচর গ্রামের ওই স্কুল ছাত্রী দুপুরে তার ফুপুর বাড়িতে যাচ্ছিলেন। প্রকৃতির ডাকে সাড়া দিতে সারমারা এলাকায় একটি পরিত্যক্ত ঘরে ওই ছাত্রী গেলে পাশবর্তী রামরামপুর গ্রামের ময়দান আলীর ছেলে জালাল উদ্দিন (৫৫) ওই ঘরেই জোরপূর্বক তাকে ধর্ষণ করেন।

পরে ওই স্কুল ছাত্রীর ঘটনাটি জানাজানি হলে এলাকায় ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়। শিশু শিক্ষার্থীকে ধর্ষণের ঘটনায় বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) সকালে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে জালাল উদ্দিনকে আসামী করে বকশীগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

বকশীগঞ্জ থানার ওসি মো. সোহেল রানা জানান, শিশু ধর্ষণের ঘটনায় থানায় মামলা রুজু হয়েছে এবং ভিকটিমকে স্বাস্থ্য পরীক্ষার জন্য জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পাশাপাশি অভিযুক্ত জালাল উদ্দিনকে দ্রæত গ্রেপ্তারের চেষ্টা চলছে। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top