[১২৬৪] জামালপুরে তিনজনের মৃতদেহ উদ্ধার

S M Ashraful Azom
0

 : জামালপুরে তিনজনের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। এদের মধ্যে শেখ আমিনুল ইসলাম (৫০) মেলান্দহ উপজেলা শ্রমিক শ্রমিক লীগের সহ-সভাপতি। তার বাড়ি পৌরসভার চাকদহ চরপাড়া গ্রামে। 

জামালপুরে তিনজনের মৃতদেহ উদ্ধার



৩১ আগস্ট দিবাগত রাত ১১টার দিকে আমিনুল ইসলামের নিজ গ্রামের একটি পুকুর থেকে তার মৃতদেহ উদ্ধার করলে এলাকায় শোকের ছায়া নেমে আসে। 

অফিসার ইনচাজ দেলোয়ার হোসেন জানান-প্রচন্ড গরমে বিকেল ৪টার দিকে পুকুরের পানিতে নামার পর নিখোঁজ ছিলেন।


অপরজন কলেজ ছাত্র শফিকুল ইসলাম (২৩)। সে শেরপুর জেলার শ্রীবর্দী উপজেলার মথুরাদী গ্রামের আব্দুর রশিদ কাল্টু মিয়ার ছেলে। শফিকুল শেরপুরের ডা. সেকান্দার আলী ডিগ্রি কলেজের তৃতীয় বর্ষের শিক্ষার্থী।

৩১ আগস্ট বিকেলে শেরপুর থেকে শফিকুল ইসলাম ও তার তিন বন্ধু ঝাউগড়া ইউনিয়নের রৌমারী বিলের ভ্রমনে এসে পানিতে ঝাপ দেয়ার পর ¯্রােতের মধ্যে পড়ে নিখোঁজ হয়। পরদিন ১ সেপ্টেম্বর বেলা ১১টার দিকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল শফিকুলের মৃতদেহ উদ্ধার করেছেন।


১ সেপ্টেম্বর সকালে জেলার বকশীগঞ্জের বগারচর ইউনিয়নের গলাকাটা বিল থেকে হাত-পা বাধা অবস্থায় আনোয়ার হোসেন (৪০)’র মৃতদেহ উদ্ধার করা হয়। তিনি গত দুইদিন আগে নিখোঁজ হন। স্থানীয়রা জানিয়েছেন, আনোয়ার হোসেন সারমারা এলাকার কথা বলে বাড়ি থেকে বের হন। 

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top