[১৩৯৩] উল্লাপাড়ায় ধর্ষণ চেষ্টায় যুবককে গণধোলাই অত:পর....

S M Ashraful Azom
0

 : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় নববধুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে বাচ্চু প্রামাণিক (৪০) নামের এক বিবাহিত যুবককে গণধোলাই দিয়েছে এলাকাবাসী।

উল্লাপাড়ায় ধর্ষণ চেষ্টায় যুবককে গণধোলাই অতপর....



গত ৯ সেপ্টেম্বর শনিবার রাত সাড়ে ১১ টার দিকে উপজেলার রাজাপুর গ্রামে এ ঘটনা ঘটে। বাচ্চু একই গ্রামের ইদ্রিস প্রামাণিকের ছেলে। এ ঘটনাকে কেন্দ্র করে ধর্ষণ চেষ্টায় অভিযুক্ত যুবক বাচ্চু প্রামানিকের ছেলে সজীব প্রামাণিক বাদী হয়ে শুক্রবার রাতে ৪ জনকে নামীয় আসামি করে আরো ২/৩ জনকে অজ্ঞাত আসামি করে একটি মিথ্যা অভিযোগ দায়ের করেছে উল্লাপাড়া মডেল থানায়।  


ভুক্তভোগী গৃহবধূর শ্বশুর হাসেম আলী প্রামাণিক গণমাধ্যম কর্মীদের অভিযোগ করে বলেন, গত ৯ সেপ্টেম্বর শনিবার রাত আনুমানিক সাড়ে এগারোটার দিকে আমার ছেলে আমিরুল ইসলামের শয়ন ঘরের জানালা দিয়ে হাত প্রবেশ করিয়ে চরিত্রহীন লম্পট বাচ্চু ছেলের বউকে ধরে অনৈতিক ঘটনা ঘটানোর চেষ্টা করে। পাশে ঘুমন্ত ছেলে আমিরুল টের পেয়ে বাচ্চুর হাত জাপটে ধরে। এ ঘটনায় পুত্রবধু চিৎকার দিলে আশেপাশের লোকজন দৌড়ে এসে লম্পট বাচ্চুকে ধরে ফেলে। এ সময় বাচ্চু এলাকাবাসীর হাতে গণধোলাইয়ের স্বীকার হয়। পরে লম্পট বাচ্চুর ছেলে সজীব বাদী হয়ে থানায় আমাদের পরিবারের সদস্যদের বিরুদ্ধে থানায় মিথ্যা অভিযোগ দায়ের করে। 


অভিযোগকারী সজীব আহমেদ জানান, ঘটনার দিন রাতে তার বাবা বাচ্চু প্রামাণিক বিবাদীদের বাড়ীর পাশ দিয়ে বাড়ী ফিরছিল। পূর্ব শত্রুতার জের ধরে তারা আমার বাবা বাচ্চুকে মারপিট করে তার কাছে থাকা টাকা -পয়সা ছিনিয়ে নেয়। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেছি।


অভিযোগ তদন্তকারী থানার উপ পরিদর্শক মোঃ জাহিদুল ইসলাম জাহিদ জানান, দায়ের করা অভিযোগ ভিত্তিহীন। অভিযোগে মারামারির ঘটনার আড়ালে বাদীর পিতা বাচ্চুর অনৈতিক কর্মকান্ডের ঘটনা জড়িত রয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। 

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top