[১৫৬৯] বকশীগঞ্জে অবরোধে মাঠে নেই বিএনপি, অবস্থান কর্মসূচি আ'লীগের!

S M Ashraful Azom
0

 : জামালপুরের বকশীগঞ্জে বিএনপি-জামায়াতের তিন দিনের অবরোধ কর্মসূচির প্রথম দিনে বিএনপির কোন নেতা কর্মীকে মাঠে নামতে দেখা যায়নি। 

বকশীগঞ্জে অবরোধে মাঠে নেই বিএনপি, অবস্থান কর্মসূচি আ'লীগের!



মঙ্গলবার (৩১ অক্টোবর) সকাল থেকে অবরোধ কর্মসূচি উপলক্ষে পৌর শহরে যানবাহন চলাচল স্বাভাবিক থাকলেও দূরপাল্লার কোন যানবাহন বা ভারি যানবাহন চলতে দেখা যায়নি। তবে জেলা ও আন্ত:জেলা পর্যায়ে সব ধরণের যানবাহন চলাচল করেছে। 


অবরোধের সমর্থনে বিএনপির কোন নেতা কর্মীকে মাঠে নামতে দেখা যায় নি। কোথাও কোন পিকেটিং বা মিছিল সমাবেশ হয় নি। অবরোধে কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি। দিনভর বকশীগঞ্জ উপজেলা বিএনপির কার্যালয় বন্ধ ছিল।


তবে বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে দিনভর শান্তি ও উন্নয়ন সমাবেশ ও অবস্থাস কর্মসূচি পালন করেছে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন গুলো।  

অবস্থান কর্মসূচিতে উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি জয়নাল আবেদিন , সহসভাপতি সাখাওয়াত হোসেন সাকা, যুগ্ন সাধারণ সম্পাদক আগা সাইয়ুম, প্রচার সম্পাদক হুমায়ুন কবির, উপদপ্তর সম্পাদক মোশারফ হোসেন মিরাজ, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি জহুরা বেগম, উপজেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক আমির ফয়সাল সহ আওয়ামী লীগের বিভিন্ন শ্রেণির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

বকশীগঞ্জ থানার ওসি মো. সোহেল রানা জানান, জনগণের জানমালের নিরাপত্তা ও জনসাধারণের অবাধ চলাচল নিশ্চিত করতে থানা পুলিশ সদা প্রস্তুত রয়েছে। বিরোধী দলের অবরোধ মোকাবেলায় পৌর শহরের গুরুত্বপূর্ণ পয়েন্টে এবং বিভিন্ন ইউনিয়নের পয়েন্ট গুলোতে পুলিশের অতিরিক্ত টহল জোরদার করা হয়েছে। কেউ বিশৃঙ্খলা করার অপচেষ্টা করলে দেশ ও জনগণের স্বার্থে পুলিশ তা মোকাবেলা করবে।  


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top