[১৪৭৬] রৌমারীতে জাতীয় পাটির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

S M Ashraful Azom
0

 : দীর্ঘদিন পর নেতাকর্মীদের ব্যাপক আনন্দ উল্লাসের মধ্য দিয়ে উপজেলা জাতীয়পার্টি দ্বি-বার্ষিকী কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে।

রৌমারীতে জাতীয় পাটির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত



মঙ্গলবার (৩ অক্টোম্বর) সকাল ১১ টার দিকে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা জাতীয় পার্টির সভাপতি নাসির উদ্দিন লাল মিয়ার সভাপতিত্বে কাউন্সিল এর প্রথম অধিবেশন অনুষ্ঠিত হয়। 


এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা জাতীয় পার্টির আহŸায়ক সাবেক এমপি একেএম মোস্তাফিজুর রহমান মোস্তাক, বিশেষ অতিথি হিসেবে ছিলেন, জেলা জাতীয় পার্টির আহŸায়ক বীর মুক্তিযোদ্ধা মেজর মোহাম্মদ আব্দুস সালাম, চিলমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান রোকনুজ্জামান শাহিন, সাবেক ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিল, রৌমারী উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব একেএম সাইফুর রহমান বাবলু। সম্মেলনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, রাজু আহমেদ সাংগঠনিক সম্পাদক উপজেলা জাতীয় পার্টি, রৌমারী সদর ইউনিয়ন সভাপতি কারী মোঃ আনছার আলী, যাদুরচর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আবু শামা, চরশৌলমারী ইউনিয়ন সভাপতি ইউসুফ আলী, উপজেলা জাতীয় যুব সংহতির সভাপতি আব্দুল আউয়াল বুদে,আব্দুর রহিম স্বাধিনসহ ওয়ার্ড, ইউনিয়ন জাতীয় পার্টির সকল অঙ্গ সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ নেতাকর্মীবৃন্দ। 


জাতীয় পার্টির প্রতিষ্ঠা ১ জানুয়ারী ১৯৮৬ সাল ৩৭ বছর পর এই প্রথম সম্মেলনের মাধ্যমে রৌমারী উপজেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত হয়। 


অনুষ্ঠানে বক্তারা বলেন, ২৮,কুড়িগ্রাম-৪ আসনটি এক সময়ে জাতীয় পার্টির ঘাটি ছিল। দলীয় নেতাকর্মীদের দায়িত্ব অবহেলা ও এই আসনে জাতীয় পার্টির প্রার্থী না দেওয়ায় ঘাটিটি হারিয়ে যায়। তাই এবার এই আসনটি উদ্ধারের সময়ে এসেছে। সবাইকে একযুগে কাধে কাধ মিলে কাজ করতে হবে এবং এই আসনে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী দেওয়ার জন্য কেন্দ্রিয় নেতৃবৃন্দের কাছে দাবী জানান। তারা আরোও বলেন, এই আসনে প্রার্থী দিলে বিপুল ভোটে নির্বাচিত হবেন। 

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top