[১৫০৯] রৌমারীতে দুর্গাপুজা উপলক্ষে প্রস্তুতি সভা

S M Ashraful Azom
0

 : রৌমারী উপজেলা আসন্ন শারদীয় দুর্গাপুজা উদযাপন উপলক্ষে প্রস্ততিমুলক সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১৫অক্টোবর) দুপুরের দিকে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এ প্রস্ততিতমুলক সভা অনুষ্ঠিত হয়।

রৌমারীতে দুর্গাপুজা উপলক্ষে প্রস্তুতি সভা



এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার নাহিদ হাসান খান। এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ইমান আলী। 

আসন্ন দুর্গাপুজায়  আইন শৃঙ্খলা পরিস্থিতির অবনতি না ঘটে এ নিয়ে সার্বিক বিষয়ে আলোচনা করেন রৌমারী থানা অফিসার ইনচার্জ রুপ কুমার সরকার, অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মোজাফফর  হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার স্মৃতি, সহকারী কমিশনার (ভূমি) জিন্নাতুল ইসলাম, বন্দবেড় ইউপি চেয়ারম্যান ও সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব আব্দুল কাদের সরকার, রৌমারী সদর ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, রৌমারী প্রেসক্লাব সভাপতি সুজাউল ইসলাম সুজা,সিনিয়র সাংবাদিক এসএম সাদিক হোসেন, এস,এম,এ মোমেন, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক পরেশ সাহা, রৌমারী বাজার পূজা মন্ডপের সভাপতি দিলীপ কুমার দাস, সাধারণ সম্পাদক আশিষ সাহা, নমদাস পাড়া পূজামন্ডপের সভাপতি দুলাল দাস, সাধারণ সম্পাদক জগানন্দ দাস ও নিতাই দাসসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ। 

আলোচনা সভায় বক্তাগণ  সা¤প্রদায়িক সম্প্রতি বাজায় রাখতে পূজামন্ডপে সিসি ক্যামেরা বসানো, স্বেচ্ছাসেবক রাখা, উচ্চ শব্দে গান বাজানো বন্ধ  রাখাসহ আইন শৃঙ্খলা পরিস্থিতি যেন অবনতি না হয় এ জন্য সবাইকে সজাগ থাকার আহবান জানান। 

এবার রৌমারীতে উপজেলার ৬টি পূজামন্ডপে শারদীয় দুর্গাউৎসব অনুষ্ঠিত হবে।


 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top