[১৬৭৮] পাবনা র‌্যাবের অভিযানে ১৫ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

S M Ashraful Azom
0

 :  ১৫ কেজি ৪০০ গ্রাম গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে পাবনা র‌্যাব-১২ । শনিবার (২৫নভেম্বর) রাত ০২.২০ মিনিটে  জেলার আতাইকুলা উপজেলার পাবনা মহাসড়কের তিন রাস্তার মোড়ে তাদের গ্রেফতার করা হয় । 

পাবনা র‌্যাবের অভিযানে ১৫ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার



তারা হলেন শহীদ শাহজাহান কলোনী এলাকার মোঃ লতিফ হোসেন এর ছেলে মোঃ রোমান হোসেন (২৬) ও  মোঃ রফিকুল ইসলাম এর ছেলে মোঃ বুলবুল হাসান বিপ্লব (২০) ।

জানা যায় , প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রনী ভূমিকা পালন করে যাচ্ছে   র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন( র‌্যাব)।জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে। এরই ধারাবাহিকতায় শনিবার (২৫ নভেম্বর ) রাত ০২.২০ মিনিটে  সিরাজগঞ্জ  র‌্যাব-১২‘র অধিনায়ক মোঃ মারুফ হোসেন পিপিএম এর নির্দেশনায়  কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ গোলাম ফারুক এবং সহকারী পুলিশ সুপার মোঃ মনোয়ার হোসেন চৌধুরীর নেতৃত্বে পাবনা সিপিসি-২ র‌্যাব-১ ‘র কোম্পানির একটি চৌকষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে পাবনা জেলার আতাইকুলা উপজেলার মাধপুর বাজার এলাকার ঢাকা পাবনা মহাসড়কের তিন রাস্তার মোড়ে অভিযান পরিচালনা করে  শহীদ শাহজাহান কলোনী এলাকার মোঃ লতিফ হোসেন এর ছেলে মোঃ রোমান হোসেন (২৬) ও  মোঃ রফিকুল ইসলাম এর ছেলে মোঃ বুলবুল হাসান বিপ্লব (২০) কে গ্রেফতার করে । এ সময় তাদের কাছ থেকে  ১৫ কেজি ৪০০ গ্রাম গাঁজা , ২টি সাউন্ড বক্স,২টি মোবাইল  , ৩টি  সিম  কার্ড   উদ্ধার করা হয়। পরে তাদের বিরুদ্ধে মাদকদ্রব‌্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আতাইকুলা থানায় হস্তান্তর করা হয়েছে।  

পাবনা র‌্যাব ১২’র কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ গোলাম ফারুক জানায় ,এই মাদক ব্যবসায়ীদ্বয় দীর্ঘদিন যাবৎ আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে দেশের বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য গাঁজা বিক্রয় করে আসছিল।  র‌্যাব-১২ কে তথ্য দিন - মাদক , অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top