[১৭১২] রৌমারীতে মনোনয়ন ফরম সংগ্রহ করলেন বিপ্লব হাসান

S M Ashraful Azom
0

 : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রৌমারী, রাজিবপুর ও চিলমারী নিয়ে ২৮ কুড়িগ্রাম-৪ সংসদীয় আসনে আ.লীগের মনোনীত প্রার্থী রৌমারী উপজেলা নির্বাচন অফিস থেকে মনোনয়ন ফরম গ্রহণ করলেন কেন্দ্রীয় আ.লীগের তথ্য ও গবেষণা বিষয়ক উপ-কমিটির সদস্য অ্যাডভোকেট বিপ্লব হাসান পলাশ।

রৌমারীতে মনোনয়ন ফরম সংগ্রহ করলেন বিপ্লব হাসান



মঙ্গলবার বিকালের দিকে উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটানিং অফিসার নাহিদ হাসান খান এর নিকট থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন বিপ্লব হাসান পলাশ। এসময় উপস্থিত ছিলেন নির্বাচন কর্মকর্তা এমদাদুল হক, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা এটিএম হাবিবুর রহমানসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ। মনোনয়ন সংগ্রহের সময় উপস্থিত ছিলেন, উপজেলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল কাদের সরকার, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মিনু, সাবেক আহŸায়ক ফজলুল হক মনি, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রাজু আহমেদ খোকা ও সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক আফজাল হোসেন বিপ্লব, রাজিবপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই সরকার, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান ছক্কু, আওয়ামী যুবলীগের সভাপতি আজিবর রহমান সোহাগ, সাংগঠনিক সম্পাদক গোলাম কিবরিয়াসহ রৌমারী, রাজিবপুর ও চিলমারী উপজেলা আওয়ামীলীগের সকল অঙ্গসংগঠনের নেতাকর্মী ও অত্র এলাকার শতশত সমর্থক। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top