[১৬৩৩] ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়াম উদ্বোধন

S M Ashraful Azom
0

 : সারাদেশে  আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা । তারি ধারাবাহিকতায় জামালপুরের ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের ফলক উম্মোচন করা হয়েছে। 

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়াম উদ্বোধন



জাতীয় ক্রীড়া পরিষদ, যুব ও ক্রীড়া মন্ত্রনালয় বাস্তবায়নে সোমবার খালেদ মোশারফ বীর উত্তম ব্রীজ সংলগ্ন গোয়ালের চর ইউনিয়নের সভুকুড়া গ্রামে প্রায় ৬কোটি টাকা ব্যয়ে নির্মিত শেখ রাসেল মিনি স্টেডিয়ামের ফলক উম্মোচন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এড. জামাল আব্দুন নাছের বাবুল। 


এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা সিরাজুল ইসলাম,এএসপি আভিজিত দাস,মহিলা ভাইস চেয়ারম্যান রোজিনা আক্তার চায়না,উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ মোর্সেদুর রহমান খান মাসুম,তথ্য বিষয়ক সম্পাদক খোরশেদ আলম উপস্থিত ছিলেন।


এছাড়াও এলজিইডি বাস্তবায়নে উপজেলার গাওকুড়া জবেদা খাতুন প্রাথমিক বিদ্যালয় ও বেনুয়ারচর উত্তর প্রাথমিক বিদ্যালয় ও দূর্যোগ ও ত্রাণ মন্ত্রনালয় বাস্তবায়নে সাপধরী ইউনিয়নের চেঙ্গানীয়া গ্রামে  গৃহহীনদের নব নির্মিত ৪০টি ঘরের চাবী হস্তান্তর করা হয়।  


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top