[১৬৯২] মুরাদ এমপি জামালপুর-৪ আসনের স্বতন্ত্র প্রার্থী: মাহি বঞ্চিত

S M Ashraful Azom
0

: বহুল আলোচিত সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি এবং নায়িকা মাহিয়া মাহী দলীয় মনোনয়ন পাননি।

মুরাদ এমপি জামালপুর-৪ আসনের স্বতন্ত্র প্রার্থী মাহি বঞ্চিত



নায়িকা মাহী চাপাই নবাবগঞ্জ-২ আসন থেকে  আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করে ছিলেন। সেই আসনের সাবেক এমপি জিয়াউর রহমান দলীয় মনোনয়ন পেয়েছেন। ডা. মুরাদ হাসান এমপিও জামালপুর-৪ আসন থেকে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করে ছিলেন। মুরাদ হাসানের আসনে মনোনয়ন পেয়েছেন ইঞ্জিনিয়ার মাহবুবুর রহমান হেলাল। 


দলীয় মনোনয়ন না পেলেও, ডা. মুরাদ হাসান এমপি জামালপুর-৪ আসনের স্বতন্ত্র প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ করে নতুন করে আলোচনায় আসেন। একই আসনের দলীয় মনোনয়ন বঞ্চিত হয়ে প্রিন্সিপাল আব্দুর রশিদ ভোটারদের নিকট খোলা চিঠি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারিত হচ্ছে। সরিষাবাড়ির এই আসনের ভোটারদের মাঝে সৃষ্টি হয়েছে নানা কৌতুহল।

২৬ নভেম্বর স্থানীয় নির্বাচন অফিস থেকে মুরাদ হাসান এমপির পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন- সরিষাবাড়ি নির্মাণ শ্রমিক ইউনিয়নের সভাপতি মুখলেছুর রহমান মিশু। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-৪ আসনে আ’লীগ মনোনীত কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা ইঞ্জিনিয়ার মাহবুবুর রহমান হেলালের নাম ঘোষণার পর এই সিদ্ধান্ত নেয়া হয়।


 মনোনয়নপত্র সংগ্রহের বিষয়ে মুরাদ হাসান এমপি’র প্রার্থীতার বিষয়ে অবগত না হলেও. সরিষাবাড়ি নির্বাচন অফিসার সাখাওয়াৎ হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন-এই আসন থেকে এটিই একমাত্র স্বতন্ত্র মনোনয়নপত্র বিক্রি।


মনোনয়নপত্র সংগ্রাহক মিশু বলেছেন ভিন্ন কথা। তিনি বলেন, ডা. মুরাদ হাসান এমপি’র অনুমোতি সাপেক্ষেই মনোনয়নপত্র সংগ্রহ করেছি। 


একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-৪ আসন থেকে আ’লীগ মনোনীত ডা. মুরাদ হাসান নির্বাচিত হয়ে স্বাস্থ্য ও পরিবারকল্যাণ এবং তথ্য-সম্প্রচার প্রতিমন্ত্রীর দায়িত্ব পান। এই দায়িত্ব পালনকালে একজন অভিনেত্রী মাহিয়া মাহীর সাথে অশ্লীল ফোনালাপ ফাঁসসহ ধর্মীয় বিষয়ে অসতর্কতামূলক প্রলাপের কারণে প্রতিমন্ত্রীর পদ হারান। ওই সময় পরিস্থিতি মোকাবেলায় তিনি গোপনে বিদেশেও পাড়ি জমান। 


ওদিকে জামালপুর-৪ আসনে আ’লীগ থেকে দলীয় মনোনয়ন না পেয়ে প্রিন্সিপাল আব্দুর রশিদের খোলাচিঠি  ভোটার এবং দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্যে লেখা সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘুরছে। তাতে তিনি সকলের আন্তরিকতা সহযোগিতার জন্য কৃতজ্ঞতা জানান। তিনি আরো বলেন-দলীয় মনোনীত প্রার্থ ীর পক্ষে কাজ করার অঙ্গিকার ব্যাক্ত করেন। সব শেষে তিনি রাজনীতি থেকে ইস্তফার কথা বলেছেন। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top