[১৫৭৫] নন্দীগ্রামে বিএনপির দুই নেতা গ্রেপ্তার

S M Ashraful Azom
0

 : বগুড়ার নন্দীগ্রামে বঙ্গবন্ধু চত্বর এলাকায় ককটেল বিস্ফোরণের মামলায় বিএনপির আরও দুই নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

নন্দীগ্রামে বিএনপির দুই নেতা গ্রেপ্তার



তারা হলেন- উপজেলা বিএনপির তথ্য গবেষণা বিষয়ক সম্পাদক আবু সাঈদ (৪২) ও ভাটগ্রাম ইউনিয়ন বিএনপির ২নং ওয়ার্ডের সাংগঠনিক সম্পাদক টিপু সুলতান (৪৭)। 


গতকাল বুধবার সন্ধ্যায় নন্দীগ্রাম থানার উপ-পরিদর্শক বিকাশ চক্রবর্তী এ তথ্য নিশ্চিত করে জানান, মঙ্গলবার ও বুধবার অভিযান চালিয়ে দুইজনকে গ্রেপ্তার করা হয়। আবু সাঈদ উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের কালিশ গ্রামের মৃত আব্দুল করিমের ছেলে এবং টিপু সুলতান একই ইউনিয়নের হাটকড়ই পন্ডিতপাড়ার মৃত আব্দুর রহমান খোকার ছেলে। বিস্ফোরক আইনের মামলায় এ পর্যন্ত বিএনপি ও যুবদলের মোট ৮জন নেতাকর্মীকে গ্রেপ্তার করে বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।  

এরআগে সারাদেশে বিএনপি ও জামায়াতে ইসলামীর সকাল-সন্ধ্যা হরতাল কর্মসূচী ঘোষণার পর গত শনিবার রাতে নন্দীগ্রাম বাসস্ট্যান্ড সংলগ্ন বঙ্গবন্ধু চত্বরের পশ্চিমপাশে সিঙ্গার শো-রুমের সামনে দুটি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। ওই রাতেই উপজেলার দলগাছা গ্রামের শহিদুল ইসলামের ছেলে শ্রমিকলীগ নেতা আরাফাত রহমান বাদী হয়ে চারজনের নাম উল্লেখসহ বিএনপি ও যুবদলের অজ্ঞাত ২০০ জনকে আসামী করে বিস্ফোরক আইনে মামলা দায়ের করে। 

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top