[১৭৬১] ইসলামপুর আন্তর্জাতিক দূর্নীতি বিরোধী দিবসে মানববন্ধন

S M Ashraful Azom
0

 : সবাই মিলে গড়ব দেশ,দূর্নীতি মুক্ত বাংলাদেশ ” এই প্রতিপাদ্যের আলোকে জামালপুরের ইসলামপুরে  আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবসে মাবনবন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

ইসলামপুর আন্তর্জাতিক দূর্নীতি বিরোধী দিবসে মানববন্ধন



উপজেলা প্রশাসন ও উপজেলা দুর্নীতিবিরোধী কমিটি’র আয়োজনে শনিবার (৯ ডিসেম্বর) উপজেলা পরিষদ চত্তরে অনুষ্ঠিত মানববন্ধন কর্মসূচিতে প্রধান অতিথি ছিলেন ইসলামপুর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক আকন্দ। 


উপজেলা নির্বাহী কর্মকর্তা সিরাজুল ইসলামের সভাপতিত্বে এতে মহিলা ভাইস চেয়ারম্যান রোজিনা আক্তার চায়না, সহকারী কমিশনার ভূমি শাহানুর রহমান, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা গোলাম মোস্তফা,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান টিটু, উপজেলা উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি’র সভাপতি অধ্যক্ষ জামাল আব্দুন নাসের চৌধুরী চার্লেস, সাধারণ সম্পাদক আমিনুর রহমান লরেন্স, সদস্য রোকসানা আক্তার বিদ্যুৎসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।


এ সময় উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক,শিক্ষার্থী ও এনজিও প্রতিনিধিরা মানববন্ধনে অংশ নেন।

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top