[১৭৬২] কাজিপুরে পাঁচ জয়িতাকে সম্মাননা প্রদান

S M Ashraful Azom
0

 : সিরাজগঞ্জের কাজিপুরে বেগম রোকেয়া দিব স উপলক্ষে নানাক্ষেত্রে অবদান রাখায় পাঁচ জয়িতাকে সম্মাননা প্রদান করা হয়েছে।

কাজিপুরে পাঁচ জয়িতাকে সম্মাননা প্রদান



শনিবার ( ৯ ডিসেম্বর)  দুপুরে উপজেলা পরিষদ হলরুমে আয়োজিত এক অনুষ্ঠানে  তাদের হাতে সম্মাননা স্মারক তুলে দেন কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার সুখময় সরকার।  


উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা চিত্রা রানী সাহার সঞ্চালনায় অনুষ্ঠানে বিজয়ী জয়িতাগণ নিজনিজ ক্ষেত্রে  সাফল্যের গল্প শোনান। 


অনুষ্ঠানে অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নারী হিসেবে রূপালী খাতুন, শিক্ষা ও চাকুরির ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী হিসেবে শিক্ষিকা সোহাগী খাতুন, সফল জননী নারী হিসেবে শামছুন নাহার রহমান , নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যোমে জীবন শুরু করেছেন যে নারী হিসেবে নারগীস খাতুন এবং সমাজ উন্নয়নে অসামান্য অবদান রেখেছেন যে নারী হিসেবে রেজওয়ানা শারমীনকে এই সম্মাননা প্রদান করা হয়। 


এসময় উপস্থিত ছিলেন  কাজিপুর সরকারি মনসুর আলী কলেজের ভাইস প্রিন্সিপ্যাল  প্রফেসর রেজাউল করিম, সহকারি কমিশনার ভূমি শানজিদা মুস্তারী , শিক্ষা অফিসার এসএম হাবিবুর রহমান, মাধ্যমিক শিক্ষা অফিসার শামিম আরা।

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top