[১৮২৫] রৌমারীতে নৌকার পক্ষে মোটরসাইকেল শোডাউন

S M Ashraful Azom
0

 : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুড়িগ্রাম-৪ আসনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বিপ্লব হাসান পলাশ’র পক্ষে ভোট চেয়েছেন সিএসডিকের নির্বাহী পরিচালক ও বন্দবেড় ইউনিয়ন শাখার সাবেক সাধারণ সম্পাদক আবু হানিফ মাস্টার।

রৌমারীতে নৌকার পক্ষে মোটরসাইকেল শোডাউন



রবিবার দুপুরে উপজেলার বাগুয়ারচর সিএসডিকে’র অফিস কার্যালয় থেকে নৌকার পক্ষে প্রচারণা শুরু করেন আবু হানিফ মাস্টার। 


পরে মোটরসাইকেল শোডাউন নিয়ে রৌমারী উপজেলা সদর, বড়াইকান্দি, টাপুরচর, পাখিউড়া ও বাইটকামারী বাজার এলাকায় প্রচারণা চালান তিনি। 


এসময় বাজারে ও গ্রামে গ্রামে ভোটারের মাঝে নৌকা প্রতীকের লিফলেট বিতরণ করা হয়। এসময় স্থানীয় আওয়ামীলীগ, ছাত্রলীগের নেতাকর্মী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 


বিপ্লব হাসান পলাশের পক্ষে নৌকায় ভোট চেয়ে আবু হানিফ মাস্টার ভোটারদের উদ্দেশে বলেন, ‘পলাশ আমাদের এলাকার সন্তান,আমাদেরই ছোট ভাই। তিনি খুবই ভালো ছেলে। তাকে ভোট দিলে এলাকার উন্নয়ন হবে নিশ্চিত।

আবু হানিফ মাস্টার সাংবাদিকদের বলেন, আমার দৃঢ় বিশ্বাস বিপ্লব হাসান পলাশ এমপি হতে পারলে এলাকার উন্নয়নে কাজ করে যাবেন এবং সাধারণ মানুষ উপকৃত হবে।


তিনি আরও বলেন, পলাশ এমন একজন ছাত্রনেতা যার জীবনে কোনো অন্যায় কাজ নেই। কখনো কোনো বেফাস মন্তব্য করেননি তার অনেক ধৈর্য্য, তিনি সবসময় ধৈর্য্যরে পরিচয় দেন। আমার বিশ্বাস তিনি রাজনীতিতে ভালো করছেন এবং করবেন।

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top