[১৮৫৭] রৌমারীতে নৌকার পক্ষে জনসভা

S M Ashraful Azom
0

 : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে কুড়িগ্রাম-৪ আসনে নৌকা মার্কার ডাকে এক বিশাল জনসভা অনুষ্ঠিত হয়েছে। 

রৌমারীতে নৌকার পক্ষে জনসভা



শনিবার রাত সাড়ে ৭ টার দিকে রৌমারী উপজেলার রৌমারী সদর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের রতনপুর হাফেজিয়া মাদ্রাসা চত্বরে ও আওয়ামীলীগ নেতা আফজাল হোসেন বিপ্লব এর আয়োজনে এই জনসভা অনুষ্ঠিত হয়। 


জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামীলীগের মনোনীত প্রার্থী বিপ্লব হাসান পলাশ। 

এসময় আরো উপস্থিত ছিলেন বীরমুক্তিযোদ্ধা আজিজুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রেজাউল ইসলাম মিনু, সাধারণ সম্পাদক আবু হোরায়রা, মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহমুদা আকতার স্মৃতি। সভায় বক্তব্য রাখেন ওই ওয়ার্ডের ভোটার আবুল কালাম, আব্দুল হাকিম, সাজেদুল ইসলাম খোকা, আবু সাঈদ লিচু, মজাহার আলী, আব্দুর রউফ, ইউপি সদস্য শফিকুল ইসলাম প্রমূখ। জনসভায় সীমান্ত এলাকার ১১ টি গ্রাম থেকে পৃথক পৃথক নৌকা প্রতীকের সমর্থকরা দলে দলে মিছিল নিয়ে জনসভায় য়োগদেন। এছাড়াও উপজেলার ৬টি ইউনিয়নের প্রায় ৮ হাজার  নেতাকর্মী ও সমর্থকরা ওই জনসভায় যোগদেন। মুহুর্তের মধ্যে জনসভাটি কানায় কানায় ভরে যায় এবং নৌকার পক্ষে শ্লোগান দেন। বক্তারা বলেন, নৌকার কোন বিকল্প নেই, উন্নয়ন করতে হলে নৌকা মার্কায় ভোট দিতে হবে। আমরা কাধে কাধ মিলিয়ে নৌকা প্রতীকে ভোট দিবো। ভোটারের কাছে গিয়ে প্রধানমন্ত্রীর পক্ষে ভোট চাইবো। নিজেরা ভোট দিবো এবং অন্য ভোটারদের নৌকায় ভোট দিতে উৎসাহিত করবো। তাহলেই এই আসনে নৌকা বিজয়ী হবে সুনিশ্চিত। 

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top