[১৭৩৩] কুড়িগ্রামে ৪টি আসনে যাচাই-বাছাই: দুটি আসনে ৭জনের প্রার্থিতা বাতিল

S M Ashraful Azom
0

 : কুড়িগ্রামে ৪টি সংসদীয় আসনে মোট ৩৯ জন প্রাথর্ীর মনোনয়ন ফরম যাচাই বাছাই শেষে ৭ জনের প্রার্থীতা বাতিল এবং ৩২জনের প্রার্থীতা বৈধ ঘোষণা করা হয়েছে। 

কুড়িগ্রামে ৪টি আসনে যাচাই-বাছাই দুটি আসনে ৭জনের প্রার্থিতা বাতিল



বাতিলকৃত প্রার্থীর মধ্যে ৫জন স্বতন্ত্র প্রার্থী এবং ২জন দলীয় প্রার্থী।

রবিবার দুপুরে জেলা প্রশাসন সম্মেলন কক্ষে জেলা রিটার্ণিং অফিসার ও জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল আরীফ এ ঘোষণা দেন। 

এসময় তিনি জানান, কুড়িগ্রাম-১ আসনে ৭জন প্রার্থীর মধ্যে ১জনের প্রার্থীরা বাতিল ঘোষণা করা হয়। 

এছাড়াও কুড়িগ্রাম-২ আসনে ১১জন প্রার্থীর মধ্যে ৬জনের প্রার্থীতা বাতিল ঘোষণা করা হয়। বাতিলকৃত প্রার্থীর মধ্যে স্বতন্ত্র প্রার্থী ৫জন এবং অপর দুইজন জাকের পার্টি ও বাংলাদেশ বাংলাদেশ সুপ্রীম পার্টি (বিএসপি)’র প্রার্থী ছিলেন। 

বাতিলকৃতরা হচ্ছেন, কুড়িগ্রাম-১ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী মো. আতিকুর রহমান। কুড়িগ্রাম-২ আসন থেকে বাংলাদেশ সুপ্রীম পার্টি (বিএসপি) এর মোছা: শেফালী বেগম, স্বতন্ত্র প্রার্থী মো. আবু সুফিয়ান, স্বতন্ত্র প্রার্থী মো. নাজমুল হুদা, জাকের পার্টির মো. মশিউর রহমান, স্বতন্ত্র প্রার্থী মো. শফিউজ্জামানর ও স্বতন্ত্র প্রার্থী ডা. হামিদুল হক খন্দকার।

জেলা নির্বাচন ও রিটার্নিং অফিস সুত্রে জানা যায়, এসব প্রাথর্ীর কাগজপত্রের ত্রুটিজনিত কারণে প্রার্থিতা বাতিল করা হয়। তবে তাদের আগামীতে আপিল করার সুযোগ রয়েছে বলে জানানো হয়। 

এসময় পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম, জেলা নির্বাচন অফিসার মো. জিলহাজ উদ্দিন, গণমাধ্যমকর্মীসহ সরকারি কর্মকর্তাবৃন্দ এবং প্রার্থী ও তাদের সমর্থকদের অনেকেই উপস্থিত ছিলেন। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top