[১৮২১] রৌমারীতে মুক্তাঞ্চল সংগঠনের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

S M Ashraful Azom
0

 : বাঙালি সংস্কৃতির আবহে,আমরা উৎসর্গীত’ এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে কুড়িগ্রাামের রৌমারীতে মুক্তাঞ্চল সাংস্কৃতিক ও সমাজকল্যাণ সংগঠনের ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। 

রৌমারীতে মুক্তাঞ্চল সংগঠনের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত



শনিবার সকাল ১১ টার দিকে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে রৌমারী সিজি জামান সরকারি উচ্চ বিদ্যালয় এসে মিলিত হয়। 

পরে আলোচনার মধ্য দিয়ে কেক কেটে মুক্তাঞ্চল সংগঠনের ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন শেষে ২০ বছরে পর্দাপন করে।



মুক্তিযুদ্ধের সময় রৌমারীর জনগণ পাকিস্তানী হায়েনারদের হিংসা আগ্রাসন থেকে অত্রাঞ্চল মুক্ত রেখে ছিল। 

আর সেই ঐতিহ্যকে ধারন করেই মহান বিজয়ের মাসে ২২ ডিসেম্বর-২০০৪ এর আত্মপ্রকাশ ঘটে ‘‘মুক্তাঞ্চল সাংস্কৃতিক ও সমাজ কল্যাণ সংগঠনপির। 

প্রতিষ্ঠা বার্ষিকীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তাঞ্চল সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি আশরাফুল মজিদ, উপদেষ্টা বোরহান উল্লাহ রাকিব, বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোজাফ্ফর হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আকতার স্মৃতি, বীর মুক্তিযোদ্ধা নুরুল আমিন, রৌমারী মহিলা ডিগ্রি কলেজের প্রভাষক আব্দুল হাই, মোনছের আলী, আওয়ামীলীগের মনোনীত প্রার্থী বিপ্লব হাসান পলাশ ও রৌমারী সরকারি ডিগ্রি কলেজের প্রভাষক এমআর ফেরদৌস, মুক্তাঞ্চল সংগঠনের পরিচালক ও রৌমারী মহিলা ডিগ্রি কলেজের প্রভাষক আকতারুজ্জামান প্রমূখ।

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top