[১৮৮০] সরিষাবাড়ীতে নৌকা ও ঈগলের সমর্থকদের সংঘর্ষ, আহত ১০ জন

S M Ashraful Azom
0

: জামালপুরের সরিষাবাড়ীতে ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ডা. মুরাদ হাসান এমপি ও নৌকার প্রার্থী ইঞ্জিনিয়ার মাহবুবুর রহমান হেলালের সমর্থকদের মধ্যে সংঘর্ষে ১০ জন আহত হয়েছে। বৃহস্পতিবার রাতে উপজেলার বাসস্ট্যান্ড এলাকায় এই ঘটনা ঘটে।  

সরিষাবাড়ীতে নৌকা ও ঈগলের সমর্থকদের সংঘর্ষ, আহত ১০ জন



স্থানীয় সূত্রে জানা গেছে, নৌকার প্রার্থী ইঞ্জিনিয়ার মাহবুবুর রহমান হেলালের ছোট ভাই মঞ্জুরুল ইসলাম বিদ্যুতের নেতৃত্বে নৌকার সমর্থকরা প্রচার মিছিল নিয়ে উপজেলার শিমলা বাজারে বাসস্ট্যান্ড এলাকায় আসে এবং স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য ডা. মুরাদ হাসানের ঈগল প্রতীকের নির্বাচনী প্রচার কেন্দ্রের সামনে গিয়ে শ্লোগান দিয়ে নাচানাচি করতে থাকে। এ সময় হঠাৎ করে ঈগল প্রতীকের সমর্থকদের ওপর নৌকার সমর্থকরা হামলা চালায়। হামলায় ঈগলের সমর্থক পৌর কাউন্সিলর সাখাওয়াতুল আলম মুকুল (৩৫), মাইজবাড়ী এলাকার শামছুল হকের ছেলে দিলখুশ (৩৫), শিমলাপল্লী এলাকার জালাল উদ্দিনের ছেলে রিপন (৩৫), শিমলা বাসস্ট্যান্ড এলাকার খোরশেদ আলমের ছেলে ছোটন (৩৫), শুয়াকৈর এলাকার শহিদ মিয়ার ছেলে সজিব মিয়া (৩৫), কামরাবাদ এলাকার বেলালের স্ত্রী সানজিদা (৩২)। এছাড়া নৌকার সমর্থক বড়বাড়িয়া গ্রামের কিসমত আলীর ছেলে মোতালেব (২৮), সোনাকান্দর এলাকার আ: বারেকের ছেলে বিপ্লব (৩৫), চর বড়বাড়িয়া গ্রামের আ: জলিলের ছেলে রুবেল (৩০), একই এলাকার সুলতান মাহমুদের ছেলে শান্ত (২৩)। ঘটনার প্রতিবাদে ডা. মুরাদের সমর্থকরা বাসস্ট্যান্ড এলাকায় রাস্তা অবরোধ করে বিক্ষোভ করতে থাকে, পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।   

পৌর কাউন্সিলর সাখাওয়াতুল আলম মুকুল অভিযোগ করে জানান, আমাদের নির্বাচনী ক্যাম্পের সামনে রাস্তায় নৌকার মিছিল দেখে আমি আমাদের কর্মীদের ভিতরে সরিয়ে দিয়ে চায়ের দোকানের পাশে দাঁড়িয়ে ছিলাম। এমন সময় নৌকার প্রার্থীর ভাই মঞ্জুরুল ইসলাম বিদ্যুৎ, মির্জাল, নুরুল, জহুরুলসহ কয়েকজন টেনে রাস্তায় নিয়ে আসে এবং আমার ওপর হামলা করে আহত করে। আমাকে বাচাতে গিয়ে বেশ কয়েকজন কর্মী-সমর্থক আহত হয়েছে। 

এ বিষয়ে নৌকার প্রার্থী মাহবুবুর রহমান হেলালকে মুঠোফোনে একাধিকবার ফোন করা হলেও তিনি ফোন না ধরায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। 

এ বিষয়ে সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুশফিকুর রহমান জানান, সংবাদ পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে গিয়ে দুই পক্ষকে সরিয়ে দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। 

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top