উল্লাপাড়ায় ছিন্নমূল মানুষের মাঝে কম্বল বিতরণ

S M Ashraful Azom
0

 : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ছিন্নমূল অসহায় দুঃস্থ মানুষদের মাঝে প্রায় ৫ শতাধিক কম্বল বিতরণ করেছেন সিরাজগঞ্জ-৪ উল্লাপাড়া আসনের জাতীয় সংসদ সদস্য গণমানুষের জননেতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ শফিকুল ইসলাম শফি। 

উল্লাপাড়ায় ছিন্নমূল মানুষের মাঝে কম্বল বিতরণ



শুক্রবার গভীর রাতে উল্লাপাড়া পৌর শহরের পুরাতন বাস স্ট্যান্ড, মুক্তমঞ্চের সামনে ছিন্নমুল পথ মানুষ, গুলিস্থানের হকার, উল্লাপাড়া রেলস্টেশনে অবস্থানরত দুস্থ সহ বিভিন্ন রাস্তার ধারে অবহেলিত মানুষদেরকে শীত নিবারনের জন্য একটি করে কম্বল গাঁয়ে জড়িয়ে দেন স্থানীয় সাংসদ শফি। এ ছাড়াও তিনি রিক্সা চালক সহ রাস্তার পাশে বসা ছোট ছোট চা-পান বিক্রেতাদের মাঝেও এই কম্বল বিতরণ করেন। কম্বল পেয়ে ছিন্নমূল মানুষগুলো বেজায় খুশি হয়ে জড়িয়ে ধরে দোয়া করেন এই সেবককে।


কম্বল বিতরণকালে এ সময় উপস্থিত ছিলেন উল্লাপাড়া পৌর মেয়র এস এম নজরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মোঃ মাহবুব সরোয়ার বকুল, আ'লীগ নেতা মোঃ নবী নেওয়াজ খাঁন বিনু, মোঃ রেজাউল করিম জুয়েল, সহ প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃ আলিমুজ্জামান অলক, সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আবু সাঈদ স্বপন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মোঃ আশিকুল ইসলাম সহ এমপি পুত্র আদর প্রমুখ। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top