[১৯০৭] সারাদেশে তৃতীয় সর্বোচ্চ ভোট পেয়েছেন জয়

S M Ashraful Azom
0

 : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোটের বিচারে তৃতীয় সর্বোচ্চ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন সিরাজগঞ্জ-১ আসনের নৌকার প্রার্থী প্রকৌশলী তানভীর শাকিল জয় এমপি। 

সারাদেশে তৃতীয় সর্বোচ্চ ভোট পেয়েছেন জয়



কাজিপুর ও সিরাজগঞ্জ সদরের ৫ ইউনিয়ন নিয়ে গঠিত এই আসনের মোট ভোট ৩ লাখ ৯৪ হাজার ৬৭২ টি। মোট ভোট পড়েছে ২ লাখ ৮৫, হাজার ৪২৩টি। এরমধ্যে নৌকা প্রতীকে তানভীর শাকিল জয় পেয়েছেন ২ লাখ ৭৮ হাজার ৯৭১ ভোট। এই আসনে মাত্র লাঙ্গল প্রতীক পেয়েছে- ৩ হাজার ১৩৯ ভোট। মোট প্রদেয় ভোট শতকরা-৭২.৩১। আর নৌকা প্রতীকে মোট প্রদেয় ভোটের শতকরা- ৯৭.৭৩ ভাগ। ভোট পেয়েছেন তৃতীয় স্থানে রয়েছেন। 

সারা দেশে প্রথম স্থানে রয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গোপালগঞ্জ -৩ আসনে প্রতিদ্ব›িদ্বতা করেন তিনি। এই আসনে মোট ভোটসংখ্যা ২ লাখ ৯০ হাজার ৮১৩। এরমধ্যে মোট প্রদেয় ভোট -২ লাখ ৫০ হাজার ৪২২।

নৌকা প্রতীকে তিনি পেয়েছেন -২ লাখ ৪৯ হাজার ৯৬২ ভোট। সেখানে স্বতন্ত্র প্রার্থী পেয়েছেন- মাত্র ৪৬০ ভোট। মোট প্রদেয় ভোট শতকরা ৮৬.১১ ভাগ। 

আর নৌকা প্রতীকে মোট প্রদেয় ভোটের শতকরা- ৯৯.৮১% ভোট পেয়ে প্রথম স্থান অর্জন করেছেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এমপি।

 দ্বিতীয় অবস্থানে রয়েছেন গোপালগঞ্জ -২ আসনের শেখ সেলিম। এই আসনে মোট ভোট সংখ্যা ৩ লাখ ৬০, হাজার ৬৩৩টি। মোট প্রদেয় ভোট -২ লাখ ৯৬ হাজার ৮০৮টি। নৌকা প্রতীকে শেখ সেলিম পেয়েছেন -২ লাখ ৯৫ হাজার ২৯৪ ভোট । স্বতন্ত্র প্রার্থী পেয়েছেন-১ হাজার ৫১৪ ভোট। মোট প্রদেয় ভোট শতকরা-৮২.৩ ভাগ। আর মোট প্রদেয় ভোটের শতকরা - ৯৯.৪৮ ভাগ ভোট পেয়ে দ্বিতীয় স্থান অর্জন করেছেন শেখ সেলিম এমপি। 

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top