[১৯০৮] রৌমারীতে ট্রাক্টর উল্টে নিহত-১,আহত-১

S M Ashraful Azom
0

 : কুড়িগ্রাম রৌমারীতে ট্রাক্টর (কাকড়ার) নিচে চাপা পড়ে মুগল হোসেন (৪৮) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

রৌমারীতে ট্রাক্টর উল্টে নিহত-১,আহত-১



স্বজনরা ট্রাক্টর ড্রাইভারকে গুরুতর আহত অবস্থায় সিদ্দিক আলী (৩৫)কে উদ্ধার করে রৌমারী হাসপাতালে ভর্তি করা হয়েছে। 


মঙ্গলবার (১জানুয়ারী) সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার যাদুরচর ইউনিয়নের ধনারচর পশ্চিমপাড়া গ্রাম এলাকায় রাস্তায় এ মর্মান্তিক দূর্ঘটনা ঘটে। নিহত মুগল উপজেলার দিগলেপাড়া গ্রামের ইরফান আলীর ছেলে বলে জানা গেছে। 


স্থানীয় সূত্রে জানাগেছে সকাল সাড়ে ১০ টারা দিকে মুগল ও সিদ্দিক ট্রাক্টর নিয়ে জমি চাষ করার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে যায়। পথিমধ্যে ট্রাক্টরটি রাস্তার পাশে উল্টে গেলে শ্রমিক ও ড্রাইভার গাড়ির নিচে চাপা পড়ে। এসময় স্থানীয়রা শ্রমিক মুগলকে ঘটনাস্থল থেকে মৃত্যু ও সিদ্দিককে আহত অবস্থায় উদ্ধার করেন। পরে আহতকে গুরুতর অবস্থায় রৌমারী হাসপাতালে ভর্তি করেন। কর্তব্যরত চিকিৎসক আব্দুর রাজ্জাক জানান, আহত ব্যক্তির হাতে ও মাথায় প্রচন্ড আঘাত পেয়েছে।


রৌমারী থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ হিল জামান বলেন, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেছেন। পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় ও জনপ্রতিনিধিদের সুপারিশে লাশ দাফন করার অনুমতি দেওয়া হয়েছে।

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top