শহর ও গ্রাম মিলেই আমার উন্নয়ন পরিকল্পনা- আবুল কালাম আজাদ এমপি

S M Ashraful Azom
0

 : জামালপুর- ৫ সদর আসনের নবনির্বাচিত সংসদ সদস্য আবুল কালাম আজাদ বলেছেন, শহর ও গ্রামের মানুষের উন্নয়নের চাহিদা ভিন্ন, তবে শহর ও গ্রাম উভয় মিলেই আমার উন্নয়ন পরিকল্পনা। 

শহর ও গ্রাম মিলেই আমার উন্নয়ন পরিকল্পনা- আবুল কালাম আজাদ এমপি



আমি প্রতিটি ইউনিয়নে যাব তাদের উন্নয়নের চাহিদা জানার জন্য। সুশীল সমাজের ব্যক্তিদের কাছে শহরের উন্নয়ন চাহিদা জানব। মঙ্গলবার সন্ধ্যায় জামালপুর জেলা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন, সাংবাদিকদের জেলার উন্নয়নের স্বার্থে সংবাদ উপস্থাপন করতে হবে। সাংবাদিকদের প্রয়োজনীয় প্রশিক্ষণ প্রদানের জন্যও তিনি ভূমিকা রাখার কথা জানান।      

জামালপুর জেলা প্রেসক্লাব মিলনায়তনে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। জামালপুর জেলা প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট ইউসুফ আলীর সভাপতিত্বে পৌর মেয়র ছানোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সালেহ সফি গেন্দা, দৈনিক আজকের জামালপুরের সম্পাদক এম. এ জলিল, বাংলাদেশ টুডের সাংবাদিক এম সুলতান আলম, ইত্তেফাকের শাহ জামাল, এসএ টিভি ও বাংলাদেশ বেতারের ফজলে এলাহী মাকাম, নিউজ টুয়েন্টিফোর টিভির তানভীর আজাদ মামুন, দীপ্ত টিভির তানভীর আহমেদ হীরা, বাংলা টিভির লিয়াকত হোসাইন লায়ন, এখন টিভির জুয়েল রানা, এনটিভির আসমাউল আসিফ, দৈনিক বাংলার খন্দকার রাজু আহমেদ ফুয়াদসহ অন্যান্যরা বক্তব্য রাখেন। এ সময় বক্তারা জামালপুরের উন্নয়নের স্বার্থে জনপ্রতিনিধি ও গণমাধ্যমকর্মীরা একযোগে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। মতবিনিময় সভাটি সঞ্চালনা করেন জামালপুর জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ডিবিসি নিউজ ও বাংলাদেশ প্রতিদিনের সাংবাদিক শুভ্র মেহেদী। 

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top