জামালপুরে মহান শহীদ দিবস উপলক্ষে আলোচনা

Seba Hot News
0

আসমাউল আসিফ, জামালপুর প্রতিনিধি: জামালপুরে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে আলোচনা সভা, পুরষ্কার বিতরণ ও সাংস্কৃতিক পরিবেশনা অনুষ্ঠিত হয়েছে। 

জামালপুরে মহান শহীদ দিবস উপলক্ষে আলোচনা



বুধবার দুপুরে জেলা শিল্পকলা একাডেমীর বীর মুক্তিযোদ্ধা গীতিকার নজরুল ইসলাম বাবু মিলনায়তনে ভাষা ও স্বাধীনতাসংগ্রামী মতি মিয়া ফাউন্ডেশন এবং ভাষাসৈনিক অধ্যক্ষ সুজায়াত আলী মিঞা স্মৃতি পরিষদ এই অনুষ্ঠানের আয়োজন করে। 
ভাষাসৈনিক অধ্যক্ষ সুজায়াত আলী মিঞা স্মৃতি পরিষদের সভাপতি অধ্যাপক মাসুম আলম খানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য আবুল কালাম আজাদ। এছাড়াও অতিরিক্ত জেলা প্রশাসক শীতেষ চন্দ্র সরকার, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা, সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ, ভাষা ও স্বাধীনতাসংগ্রামী মতি মিয়া ফাউন্ডেশনের সহ সভাপতি অ্যাডভোকেট শামীম আরা, সাধারণ সম্পাদক একেএম আশরাফুজ্জামান স্বাধীনসহ অন্যান্যরা বক্তব্য রাখেন। এ সময় বক্তারা জামালপুরের ভাষা আন্দোলনের বিভিন্ন ঘটনাপ্রবাহ, ইতিহাস ও ভাষাসৈনিকদের জীবনী তুলে ধরেন। পরে বিভিন্ন প্রতিযোগীতায় অংশ নেয়া স্কুল-কলেজের বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন অতিথিরা। এরপর ধ্রæবতারা সংস্কৃতি চর্চা কেন্দ্রের শিল্পীরা মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন। 

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top