ফুলবাড়ীতে পরীক্ষা হলে মোবাইল পাওয়ায় চার পরীক্ষার্থী বহিস্কার

Seba Hot News
0

জি এম ক্যাপ্টন, কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের ফুলবাড়ীতে পরীক্ষা হলে মোবাইল ফোন পাওয়ায় চার এসএসসি পরিক্ষার্থীকে বহিস্কার করা হয়েছে। 

ফুলবাড়ীতে পরীক্ষা হলে মোবাইল পাওয়ায় চার পরীক্ষার্থী বহিস্কার



রোববার ফুলবাড়ী বালিকা উচ্চ বিদ্যালয় (পাইলট), মিয়াপাড়া নাজিমুদ্দিন উচ্চ বিদ্যালয় ও ফু্লবাড়ী জছিমিঞা মডেল সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে।

এর মধ্যে ফুলবাড়ী বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ১, মিয়াপাড়া নাজিমুদ্দিন উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ২ জন ও ফু্লবাড়ী জছিমিঞা মডেল সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ১ জন।

বহিস্কৃত পরীক্ষার্থীরা হলেন, ফুলবাড়ী জসিমিয়া মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী আশিফুর রহমান আকাশ, বড়লই উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী লাবু মিয়া, বালারহাট আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী ফারজানা ইয়াসমিন ও উত্তর রাবাইতারী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী মাহমুদ হাসান। 

নাজিমুদ্দিন উচ্চ বিদ্যালয়ের কেন্দ্র সচিব নাজমা বেগম ও ফুলবাড়ী বালিকা উচ্চ বিদ্যালয় (পাইলট) কেন্দ্রের সচিব গোলাম কিবরিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ২ নং কক্ষে বহিস্কৃত শিক্ষার্থীরা পরিক্ষা দিচ্ছিলো। রোববার গনিত ২য় পত্রের পরিক্ষায় স্মার্ট ফোন ব্যবহার করে পরীক্ষা দেয়ার সময় উপজেলা নির্বাহী অফিসার (নির্বাহী ম্যাজিস্ট্রেট) সিব্বির আহমেদ ও দিনাজপুর বোর্ড থেকে আসা পরীক্ষা পরিদর্শক কর্মকর্তারা হাতেনাতে মোবাইল ফোন পাওয়ায় বহিস্কার করেছে

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার (নির্বাহী ম্যাজিস্ট্রেট) সিব্বির আহমেদ বিষয়টি নিশ্চিত করে জানান, আজকের এসএসসি পরীক্ষায় মোবাইল ফোন ব্যবহারের দায়ে চার শিক্ষার্থীকে তাৎক্ষনিক ভাবে বহিস্কার করা হয়েছে। পরীক্ষায় কেউ অসুদুপায়ে সুযোগ নিতে না পারে আমরা এ বিষয়ে সর্তক আছি।
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top